ফয়জুল করিমের উপর হামলার প্রতিবাদ ও নিন্দা জানিয়েছে এবি পার্টি
Advertisements

ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর, বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী মুফতি সৈয়দ ফয়জুল করিমের ওপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে আমার বাংলাদেশ পার্টি, এবি পার্টি। এক বিবৃতিতে এবি পার্টির আহবায়ক ও সাবেক সচিব এএফএম সোলায়মান চৌধুরী, যুগ্ম আহবায়ক প্রফেসর ডা. মেজর (অব.) আব্দুল ওহাব মিনার এবং সদস্য সচিব মজিবুর রহমান মন্জু বলেন, ফ্যাসিবাদি শাসনের দেড় দশকে বিরোধী দলের ওপর হামলা, মামলা, নির্যাতন বাকশালকে ছাড়িয়ে গেছে বহু আগেই। উত্তর কোরিয়া, কম্বোডিয়া আর বেলারুশের মতন এক ব্যক্তি ও পরিবারের ভোটবিহীন শাসন কায়েমের ফলে সোনার বাংলা আজ শ্মশানে পরিনত হয়েছে।

সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ ও অংশগ্রহনমূলক নির্বাচন এই হীরক রানীর দেশে সম্ভব না। ইভিএম মেশিনের যান্ত্রিক চুরি আর আওয়ামী গুন্ডাদের সন্ত্রাসের রাজত্বে কোন গ্রহনযোগ্য নির্বাচন আয়োজন করা দিবা স্বপ্ন ব্যতীত অন্য কিছু না বলে হুঁশিয়ার করে নেতৃবৃন্দ। পুলিশ প্রশাসন ও দন্ত-নখরহীন নির্বাচন কমিশনের নির্বিকার আচরনেও উদ্বেগ প্রকাশ করা হয় এই বিবৃতিতে। পরিশেষে নেতৃবৃন্দ এই হামলার নিরপেক্ষ তদন্ত এবং দোষীদের অবিলম্বে গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবী জানান।

উল্লেখ্য, শহরের ২২ নম্বর ওয়ার্ডের ছাবেরা খাতুন মাধ্যমিক বালিকা বিদ্যালয় কেন্দ্রে যান মুফতি সৈয়দ ফয়জুল করিম। সেখান থেকে বের হওয়ার পর হাতেম আলী কলেজ চৌমাথার কাছে পৌছলে ৩০ থেকে ৪০ জন ব্যক্তি মেয়রপ্রার্থীর ওপর অতর্কিতভাবে হামলা চালান। হামলাকারীরা লাঠিসোঁটা ও ইটপাটকেল ব্যবহার করেন। এতে তিনিসহ দলের বেশ কিছু নেতা-কর্মী আহত হন।

Advertisements