কাপাসিয়ায় টোক ইউনিয়ন ডিফেন্স গ্রুপের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন
Advertisements

গাজীপুর কাপাসিয়া উপজেলার টোক ইউনিয়নের ডিফেন্স গ্রুপের নবগঠিত পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি করা হয়েছে বাংলাদেশ সেনাবাহিনীর সদস্য বদরুজ্জামান সজলকে এবং সাধারণ সম্পাদক করা হয়েছে সালেহ আহাম্মেদকে। ২১ সদস্য বিশিষ্ট কমিটি ছাড়াও ৫ জন উপদেষ্টা মন্ডলীর নামও অনুমোদন দেয়া হয়ছে।

গতকাল সোমবার (৩০ আগষ্ট) টোক ইউনিয়ন ডিফেন্স গ্রুপের পূর্ণাঙ্গ কমিটি আগামী এক (১) বছরের জন্য অনুমোদন দেয়া হয়েছে।

আহ্বায়ক কমিটি গঠিত হবার ২ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয়া হইছে। আহ্বায়ক ছিলেন মোঃ মনিনুল ইসলাম ও যুগ্ম-আহ্বায়ক সিদ্দিকুর রহমান প্রধান।

টোক ইউনিয়ন ডিফেন্স গ্রুপ করোনা পাদুর্ভাব বাড়ার সময়ই টোকের সেনা, নৌ ও বিমান, পুলিশ, বিজিবি, ফায়ারসার্ভিস, আনসার ব্যাটালিয়ন বাহিনীর বেশ কিছু চাকুরিজীবী মিলে প্রথমে ফেসবুক মেসেঞ্জারের মাধ্যমে ভার্চ্যুয়ালি আলোচনার মধ্যদিয়ে গঠন করে দেশের বিভিন্ন প্রান্তে থেকেও নিজ এলাকার মানুষের পাশে দাঁড়িয়েছে। তারা টোক ইউনিয়নের প্রতিটি গ্রামের বেশ কিছু অসহায় দরিদ্র পরিবারের জন্য খাদ্য সামগ্রী উপহার, ঈদ উপহার( জামা-কাপড়), নগদ অর্থ সহ করোনা রোগীদের বিভিন্নভাবে সহযোগিতা করেন।

নবগঠিত কমিটির সভাপতির সাথে কথা বললে তিনি বলেন- টোক ইউনিয়ন ডিফেন্স গ্রুপ একটি অরাজনৈতিক সামাজিক সংগঠন। এই সংগঠনটি এলাকার বিভিন্ন শ্রেণির হতদরিদ্র মানুষের সেবায় কাজ করে যাবে ইনশাআল্লাহ। তিনি বিত্তবান সবাইকে এভাবেই সমাজের মানুষের সেবায় এগিয়ে আসার আহ্বান জানান। সর্বশেষ তাকে এতো বড় একটি গুরুদায়িত্ব দেয়ায় আহ্বায়ক কমিটির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Advertisements