শীতবস্ত্র বিতরণ
Advertisements

কাপাসিয়ার টোক রণেন্দ্র উচ্চ বিদ্যালয় মাঠে সামাজিক সংগঠন টোক পেশাজীবী ফোরাম কর্তৃক শীতবস্ত্র বিতরণ করা হয়।

আজ ৫ ডিসেম্বর’২০ রোজ শনিবার বিকেল ৩ ঘটিকার সময় টোক রণেন্দ্র উচ্চ বিদ্যালয় মাঠে কাপাসিয়ায় আলোরণ সৃষ্টিকারী পেশাজীবী ও সামাজিক সেবামূলক সংগঠন টোক পেশাজীবী ফোরাম-টিপিএফ এর নবগঠিত কমিটির পরিচিতি পর্ব, অভিষেক ও শীতার্তদের মধ্যে বস্ত্র বিতরণের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে ফোরামের সভাপতি আশরাফ উদ্দিন আসিফের সভাপতিত্বে ও সাংবাদিক সাব্বির আহমদ এর সঞ্চালনায় উদ্বোধনী বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক নাজমুল হক সুমন।

প্রধান অতিথির আসন অলংকৃত করেন কাপাসিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এডভোকেট আমানত হোসেন খান, সহ-সভাপতি বাংলাদেশ আওয়ামীলীগ, গাজীপুর জেলা শাখা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টোক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শরীফ আব্দুল ওয়াহিদ, টোক ইউনিয়ন আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন বারেক- সভাপতি, টোক নয়ন বাজার বনিক সমিতি, টোক ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও মানবতার ঘরের কর্ণধার মমতাজ উদ্দিন মাস্টার, ইউনিয়ন যুবলীগ সভাপতি আমান উল্লাহ ভূঁইয়া আমান, সাধারণ সম্পাদক, কামাল শাহরিয়ার, সহকারী শিক্ষক, বীর উজলী উচ্চ বিদ্যালয়, জেলা আওয়ামী যুবলীগ আহ্বায়ক কমিটির সদস্য ও ভাওয়াল মির্জাপুর বিশ্ববিদ্যালয় কলেজের প্রভাষক শাহজালাল, টোক ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি সেলিম রহমান, অগ্রণী ব্যাংকের বিভিন্ন শাখার কর্মকর্তাগণ, সাংবাদিকবৃন্দ সহ আরও অনেকে।

প্রধান অতিথি মহোদয় বক্তব্যে বলেন- সমাজের পরিবর্তনে টিপিএফ মানবতার ঘরের মতো সংগঠনগুলোর ভূমিকা অনেক। তিনি সকল বিত্তবানদের প্রতি আহ্বান জানান টিপিএফের পাশে থাকতে৷ উপজেলা পরিষদের পক্ষ থেকে ২০ হাজার টাকা বরাদ্দ দেয়া ও একটা অফিস করে দেয়ার আশাবাদ ব্যক্ত করেন।

সভায় ফোরামের নবগঠিত কমিটির সদস্যদের ফুল দিয়ে বরন করেন অতিথি মহোদয়। দরিদ্র মানুষের কাছে প্রায় ১০০ শীতবস্ত্র বিতরণ করা হয় সংগঠনের পক্ষ থেকে এবং একজন গরীব অথচ মেধাবী ছাত্রীকে পড়াশোনার জন্য অনুদান দেয়া হয়।

অনুষ্ঠানে অন্যান্য মেহমানরাও গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করে সংগঠনের পাশে থাকার আশ্বাস দেন। সংগঠনের সভাপতি এলাকার সকলের কাছে দোয়া চান এবং সামনের দিনগুলোতে এমন সেবামূলক কার্যক্রম অব্যাহত রাখার অঙ্গিকার করেন।

কাপাসিয়া প্রতিনিধি, ইমরান হোসাইন

Advertisements