আরো এক ফিলিস্তিনিকে গুলি করে হত্যা করল ইহুদিবাদী সেনারা
Advertisements

অধিকৃত ফিলিস্তিনের পশ্চিম তীরের নাবলুস শহরে মোহাম্মদ হাসান আসাফ নামের ৩৪ বছর বয়সী এক তরুণকে গুলি করে হত্যা করেছে ইহুদিবাদী ইসরাইলি সেনারা।

ফিলিস্তিনি জনগণের মধ্যে যখন ইসরাইল-বিরোধী মনোভাব বিরাজ করছে এবং ইসরাইলের অভ্যন্তরে ফিলিস্তিনের সাহসী যোদ্ধারা কয়েক দফা অভিযান চালিয়েছে তখন নতুন করে এই হত্যাকাণ্ড ঘটলো।

ফিলিস্তিনের ওয়াফা নিউজ এজেন্সি জানিয়েছে, ইহুদিবাদী সেনারা হাসান আসাফকে বুকে গুলি করে এবং তাতেই তার মৃত্যু হয়। এই হত্যাকাণ্ডের পর ইহুদিবাদী বাহিনী তাৎক্ষণিকভাবে কোনো মন্তব্য করে নি তবে তার আগে তারা জানিয়েছিল যে, নাবলুস শহরে সন্ত্রাসবাদ বিরোধী অভিযান চালাচ্ছে তারা।

এদিকে, ফিলিস্তিনি রেড ক্রিসেন্ট ইমারজেন্সি অ্যান্ড অ্যাম্বুলেন্স ডিপার্টমেন্টের প্রধান আহমাদ জিবরিল জানিয়েছেন, নাবলুস শহরের পাশাপাশি আরও কয়েকটি এলাকায় অভিযান চালিয়েছে ইহুদিবাদী সেনারা। তাতে অন্তত ১৭ ফিলিস্তিনি আহত হয়েছেন। আহমাদ জিবরিল জানান, আহতদের মধ্যে পাঁচজন গুলিবিদ্ধ হয়েছেন এবং একজনকে ইহুদিবাদী সেনারা গাড়ি চাপা দিয়েছে।

নাবলুস শহরের ইউসুফ মিনারের কাছে সংঘর্ষে র সময় ইসরাইলি সেনারা ব্যাপকমাত্রায় টিয়ারগ্যাস ছুঁড়লে তাতে অন্তত আট ফিলিস্তিনি আহত হন। এছাড়া, বেশ কয়েকজন ফিলিস্তিনিকে আটক করে দখলদার সেনারা।

Advertisements