- শ্রীপুরে অটো-সিএনজির সংঘর্ষে নানি-নাতিনের মৃত্যু! - সত্য ও নিরপেক্ষ সংবাদ
Advertisements

গাজীপুরের শ্রীপুরে অটোরিকশা ও সিএনজির সংঘর্ষে নানি-নাতির মৃত্যু হয়েছে।

শনিবার সকাল সোয়া ৯ টার দিকে উপজেলার মাওনা-বরমী আঞ্চলিক সড়কের টেংরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলার পূর্বদিপেশ্বর গ্রামের আবুল কালামের স্ত্রী বেগম (৫০) ও তাঁর নাতি নাঈম (০৩)। নাঈম ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার উস্তি ইউনিয়নের বাঘেরগাঁও গ্রামের মো. সাদেক মিয়ার সন্তান।

এলাকাবাসী সূত্রে জানা যায়, তারা বরমী থেকে অটোরিকশায় শ্রীপুরের এমসি বাজার এলাকায় মেয়ের জামাতার ভাড়া বাসায় যাচ্ছিল। পরে টেংরা এলাকায় অটোরিকশা দুর্ঘটনায় তাঁদের মৃত্যু হয়।

নিহত নাইমের মা ময়না বেগম জানান, তার ছেলে নাঈম নানির সঙ্গে হোসেনপুরের গ্রামের বাড়িতে থাকত। ময়না বেগম ও তাঁর স্বামী সাদেক এমসি বাজার এলাকার ব্যাপারী পাড়ার আতিকুল ব্যাপারীর বাড়িতে ভাড়ায় থাকতেন। স্বামী-স্ত্রী দুজনেই পোশাক কারখানায় চাকরি করেন। শনিবার সকালে তার মা বেগম শিশু নাঈমকে নিয়ে হোসেনপুর থেকে এমসি বাজারে তাঁদের ভাড়া বাসায় আসছিলেন। পথে সড়ক দুর্ঘটনায় ছেলে ও নানির মৃত্যু হয়।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মরিয়ম আক্তার জানান, রফিক নামের এক সিএনজি চালক এক নারী ও শিশুকে নিয়ে আসে। হাসপাতালে আনার আগেই নারী ও শিশুর মৃত্যু হয়েছে বলে তিনি জানান।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন বলেন, সড়ক দুর্ঘটনায় দুজনের মৃত্যুর মারা গেছে। আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Advertisements