বৃদ্ধাকে লাথি দেওয়ার ঘটনায় দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করা হবে
Advertisements

ঘর ভাঙচুর ও বৃদ্ধাকে লাথি দেওয়ার ঘটনার পরপরই তা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। পরে ঘটনাস্থল পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা, সহকারী পুলিশ সুপার (কালিয়াকৈর সার্কেল) ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি। এ সময় তারা দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করবেন বলে জানান।

মঙ্গলবার (২৯ মার্চ ২০২২) বিকেলে প্রথমে কালিয়াকৈর সার্কেলের সহকারী পুলিশ সুপার আজমির হোসেন ভুক্তভোগী ও প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলেন। এ সময় তিনি সাংবাদিকদের বলেন, আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

এরপর শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. তরিকুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। এবং ভুক্তভোগী মনোয়ারার সাথে দেখা করতে তাদের বাড়িতে যান। তিনিও আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থাসহ দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিতের বিষয়ে জানান।

প্রসঙ্গত, গতকাল বেলা ১১ টায় উপজেলার উত্তর পেলাইদ গ্রামের আকলিমা তার নিজ বাড়িতে নির্মাণ কাজ করছিলেন। এসময় তারই চাচাতো ভাই মাসুদ রানা (৩৫) এসে সদ্যনির্মিত ঘর ভাঙতে থাকেন। এরপর আকলিমার ‘মা’ কাছে গিয়ে জিগ্যেস করতে চাইলে তাকে সজোরে লাথি মারেন, এতে মনোয়ারা ঘটনাস্থলেই রক্তাক্ত হন। সেই ভিডিয়ো ধারন করেন আকলিমা। এরপরই তা (সামাজিক যোগাযোগ মাধ্যম) ফেসবুকে ‘Mojahid Activities’ নামক একটি পেইজ থেকে আপলোড করা হয়। এরপরই ওই ভিডিয়ো ভাইরাল হয়।

Advertisements