বিপুল পরিমাণ গাঁজাসহ কাপাসিয়ায় ২ মাদক কারবারি গ্রেফতার
Advertisements

গোপন সংবাদের ভিত্তিতে গাজীপুর কাপাসিয়া বাজারের নতুন বাসস্ট্যান্ড ব্রিজ পশ্চিমপাড় এলাকা থেকে বাচ্চু মিয়া (৪৫) ও শাহমাল(৪২) নামে দুই মাদক কারবারিকে ৮০ কেজি গাঁজাসহ গ্রেফতার করেছে র‍্যাব-১ এর একটি দল। গ্রেফতারকৃত বাচ্চু মিয়া (৪৫) ও শাহমালের(৪২) জেলা কিশোরগঞ্জ।

র‍্যাব-১, রাজধানীতে মঙ্গলবার (২৯ মার্চ) দুপুরের দিকে মাদক বিরোধী অভিযান পরিচালনা করার সময় গোপন সংবাদ পেয়ে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।

র‍্যাব-১ জানায়, প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি গাজীপুর জেলার কাপাসিয়া থানাধীন নতুন বাসস্ট্যান্ড ব্রিজ পশ্চিমপাড় বিসমিল্লাহ টেলিকমের সামনে অভিযান পরিচালনা করে মাদক কারবারিদের গ্রেফতার করে। এসময় আসামীদের নিকট হতে ৮০ কেজি গাঁজা, নগদ ১,১০০/- টাকা ও ০৩ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা করে আসছে। কিশোরগঞ্জ হতে বর্ণিত গাঁজার চালানটি নিয়ে আসছিল। তারা গাজীপুরসহ দেশের বিভিন্ন এলাকায় গাঁজা সরবরাহ করে আসছে মর্মে স্বীকার করে।উদ্ধারকৃত মাদকদ্রব্য ও গ্রেফতারকৃত আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Advertisements