ঝরাফুল সমাজকল্যাণ ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ
Advertisements

ঝরাফুল সমাজকল্যাণ ফাউন্ডেশন কর্তৃক মাদ্রাসার এতিম ছাত্রদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

আজ ২৫ ডিসেম্বর’২০ রোজ শুক্রবার ধানমন্ডি ঈদগাহ মাঠে “মানবতা ও সেবায় আমরা” স্লোগানকে সামনে রেখে সামাজিক সংগঠন ঝরাফুল সমাজকল্যাণ ফাউন্ডেশন আয়োজিত শীত সামগ্রী বিতরণের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে ফাউন্ডেশনের উপদেষ্টা আরিফুল্লাহ তরফদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফয়সাল মাহমুদের সঞ্চালনায় প্রথমেই পবিত্র কুরআন থেকে তিলাওয়াত করেন হাফেজ মিশকাত হোসেন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রফিকুল ইসলাম বাবলা, কাউন্সিলর, ১৫ নং ওয়ার্ড ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ও সাধারণ সম্পাদক, ধানমন্ডি থানা আওয়ামীলীগ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধানমন্ডি থানা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান, স্থানীয় নেতৃবৃন্দ, ফাউন্ডেশনের উপদেষ্টা সদস্যগণ, সদস্যবৃন্দ, মাদ্রাসার শিক্ষক, কোমলমতি ছাত্ররা সহ আরও অনেকে।

বক্তব্যে প্রধান অতিথি মহোদয় বলেন সামাজিক কর্মকান্ডে অংশগ্রহণ করা খুবই ভালো কাজ। যদিও প্রবল ইচ্ছাশক্তি না থাকলে যা কখনোই সম্ভব নয়। তিনি ঝরাফুল সমাজকল্যাণ ফাউন্ডেশনের সাথে সর্বদা ছিলেন, আছেন এবং থাকবেন বলে আশাবাদ ব্যক্ত করে সকলকে সংগঠনের পাশে থাকার আহ্বান করেন।

প্রতি বছরের ন্যায় এবারও বাৎসরিক কর্যক্রমের অংশ হিসেবে শীতবস্ত্র বিতরণের আয়োজন করা হয়। মোট ১০০ কম্বল বিতরণ করা হয়েছে কোমলমতি এতিম ছাত্রদের মাঝে। তাছাড়া প্রতি মাসেই ছোট ছোট সামাজিক কর্মকান্ডে অংশগ্রহণ করে থাকে উক্ত ফাউন্ডেশনটি।

ফাউন্ডেশনটি ২০১৭ সালে প্রতিষ্ঠিত হয়। যার বর্তমান সদস্য সংখ্যা ৫০ এর অধিক। সংগঠনের সাধারণ সম্পাদক ফয়সাল মাহমুদ এভাবেই সামাজিক কার্যক্রম চালিয়ে নেয়ার আশা প্রকাশ করেন। অনুষ্ঠান সভাপতি আরিফুল্লাহ তরফদারের সমাপনী বক্তব্যের মধ্যদিয়ে অনুষ্ঠানের পরিসমাপ্তি হয়।

Advertisements