ছাত্রদলের বিক্ষোভ
Advertisements

কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে গাজীপুর শহরের চান্দনা চৌরাস্তা এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে বিক্ষোভ মিছিল করে গাজীপুর জেলা ছাত্রদল।

গত ১২ নভেম্বর ২০২০ তারিখে বিভাগীয় শহর ঢাকার বিভিন্ন স্থানে গণপরিবহনে অগ্নিসংযোগের ঘটনায় অভিযোগ এনে কেন্দ্র, মহানগর, থানা সহ বিভিন্ন ইউনিট বিএনপি, ছাত্রদল, যুবদলের নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। এরই প্রেক্ষিতে গত ১২ নভেম্বর অনুষ্ঠিত উপনির্বাচনের অনিয়ম এবং ভিত্তিহীন মামলায় নেতা-কর্মীদের হয়রানি ও গ্রেফতারের প্রতিবাদে তারিখে ১ দিনের বিক্ষোভ কর্মসূচির ঘোষণা দেয় কেন্দ্রীয় ছাত্রদল।

মিছিলের নেতৃত্ব দেন গাজীপুর জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক বেলায়েত হোসেন ও সিনিঃ যুগ্ম সম্পাদক আজহারুল ইসলাম নাঈম। মিছিল শেষে সমাপনী ভাষণে ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক বেলায়েত হোসেন বলেন, আওয়ামী দুঃশাসনের বিরুদ্ধে সর্বদাই ছাত্রদল রাজপথে অবস্থান নিয়েছে। অবিলম্বে বিএনপি, ছাত্রদল সহ জাতীয়তাবাদী অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের বিরুদ্ধে আনিত সকল মিথ্যা অভিযোগ প্রত্যাহারের দাবি জানান। পাশাপাশি তিনি ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি – সাধারণ সম্পাদক সহ কেন্দ্রীয় ছাত্রদলের নেতাকর্মীদের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলার প্রতিবাদ জানান এবং কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সভাপতি মোস্তাফিজুর রহমানের মুক্তির দাবি জানান।

বিক্ষোভ মিছিলে কাপাসিয়া উপজেলা, শ্রীপুর উপজেলা, শ্রীপুর পৌর, গাজীপুর সদর উপজেলা ও ভাওয়াল কলেজ, ভাওয়াল মির্জাপুর কলেজ ও পেয়ার আলী কলেজ ছাত্রদলের নেতাকর্মী সহ বিভিন্ন ইউনিট ছাত্রদলের নেতাকর্মীরা অংশ নেন।

Advertisements