গাজীপুরে শ্রীপুরে ড্রাম্প ট্রাক-সিএনজির সংঘর্ষে নিহত ২ জন, আহত ৩
Advertisements

গাজীপুরের শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের শ্রীপুর-বরমী আঞ্চলিক সড়কের কায়েতপাড়া এলাকায় ড্রাম ট্রাকের সাথে অটোরিকশা সংঘর্ষে হানিফ মৃধা নামের এক ফল ব্যবসায়ী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে তিনজন।

বুধবার বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।নিহত হানিফ মৃধা (৫০) শ্রীপুরের বরমী এলাকার নবী মৃধার ছেলে।

জানা গেছে, বরমী বাজারের কেন্দুয়া বাস স্টপেজের কাছে ফলমূল বিক্রির দোকান চালাতেন হানিফ মৃধা। দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে নেয়ার সময় তার মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, শ্রীপুর থেকে বরমীর দিকে একটি ব্যাটারিচালিত অটোরিকশা যাত্রা করে। হানিফ মৃধা ওই অটোরিকশার যাত্রী ছিলেন। রিকশায় শিশুসহ আরো তিন যাত্রী ছিল।

অটোরিকশাটি কায়েতপাড়া এলাকায় পৌঁছলে শ্রীপুর অভিমুখী একটি ড্রাম ট্রাকের সাথে সংঘর্ষ হয়। এতে ট্রাক চাপায় হানিফ মৃধা গুরুতর আহত হন। হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. মারিহা বিনতে মোস্তফা বলেন,হাসপাতালে মৃত অবস্থায় নিয়ে আসে হানিফ মৃধাকে। তার মাথায় গুরুতর আঘাত রয়েছে। এ সময় আহত অবস্থায় আরো তিনজনকে আনা হলে তাদের অবস্থা অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তাদের একজনের হাতের মাংসপেশী আলাদা হয়ে গেছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো:
মনিরুজ্জামান মনির বলেন, খবর পেয়ে দুর্ঘটনাস্থল থেকে ড্রাম ট্রাক ও দুর্ঘটনাকবলিত ব্যাটারিচালিত অটোরিকশাটি জব্দ করে থানায় নিয়ে আসে পুলিশ। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

Advertisements