গাজীপুরে ঋণের টাকা শোধ করতে না পেরে বৃদ্ধের আত্মহত্যা
Advertisements

গাজীপুর সিটি কর্পোরেশনের সদর থানার লক্ষ্মিপুরা তালুকদারপাড়া এলাকায় ঋণের টাকা পরিশোধ করতে না পেরে সন্তানদের ওপর অভিমান করে এক বৃদ্ধ ব্যবসায়ী আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। তিনি তালুকদারপাড়া এলাকার মৃত তাহাজ উদ্দিনের ছেলে।

শুক্রবার (১৮ জুন) ভোরের দিকে নিজ ঘরে কীটনাশক পান করে আত্মহত্যা করেন তিনি। গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) সদর থানার ভারপ্রাপ্ত কমৃকর্তা (ওসি) রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ওসি রফিকুল ইসলাম ও স্থানীয়রা জানান, জুলহাস গাজীর দুই ছেলে বিয়ের পর তাদের স্ত্রী-সন্তান নিয়ে আলাদা বসবাস করেন। তারা বাবা-মায়ের খোঁজখবর ও ভরণপোষণও দিতেন না। এ নিয়ে সন্তানদের প্রতি তাঁর অভিমান ও ক্ষোভ ছিল। তাই অভাব অনটনের সংসারের খরচ যোগাতে জুলহাস গাজী বৃদ্ধ বয়সে মহল্লায় মুরগি বিক্রি করতেন। ব্যবসা পরিচালনা করতে গিয়ে তিনি ঋণগ্রস্ত হয়ে পড়েন। ঋণের টাকা পরিশোধ করতে না পেরে তিনি কিছুদিন ধরে মানসিকভাবে ভেঙে পড়েন।

এক পর্যায়ে আজ ভোরের দিকে জুলহাস গাজী কীটনাশক পান করেন। স্বজনরা গুরুতর অবস্থায় তাঁকে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর ৬টার দিকে তিনি মারা যান।

এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান ওসি।

Advertisements