শ্রীপুরে ছাত্রলীগের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস উদযাপন
Advertisements

শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে ২৬ শে মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আনন্দ র‍্যালী, আলোচনা সভা,ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

মহান মুক্তিযুদ্ধে আত্নদানকারী শহীদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদনের মধ্যে দিয়ে আজ শনিবার ( ২৬ মার্চ) উপজেলার কাওরাইদ ইউনিয়নের ত্রিমোহনী এলাকা থেকে শতশত ছাত্রলীগের ঢল নেমে আনন্দ র‍্যালী নিয়ে এসে বৈরাগবাড়ি আওয়ামীলীগ পার্টি অফিসে এসে শেষ হয়। পরে সেখানে আলোচনা সভা,দোয়া ও মিলাদ মাহফিলের অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এসময় কাওরাইদ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সৌরভ মন্ডল বলেন, আজ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। ১৯৭১ সালের এই দিনে বিশ্বের মানচিত্রে নতুন রাষ্ট্র হিসেবে আত্নপ্রকাশের ঘোষণা দিয়েছিল একটি ভূ-খন্ড যার নাম বাংলাদেশ। সবুজ জমিনে রক্তিম সূর্যখচিত মানচিত্রের এ দেশটির স্বাধীনতার আজ ৫১তম বার্ষিকী।

এসময় আরো উপস্থিত ছিলেন কাওরাইদ ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি এমদাদ মন্ডল, শামীম শেখ,যুগ্ম সাধারণ সম্পাদক সজিব মন্ডল, সাংগঠনিক সম্পাদক রিয়াজ মন্ডল, রাতুল মন্ডল, প্রচার সম্পাদক খায়রুল মন্ডলসহ কাওরাইদ ইউনিয়ন ছাত্রলীগ ও সকল ওয়ার্ড ছাত্রলীগের নেতৃবৃন্দ প্রমুখ।

Advertisements