টুঙ্গীতে অজ্ঞাত কিশোরের লাশ উদ্ধার
Advertisements

গাজীপুরে মহাসড়কের পাশ থেকে অর্ধউলঙ্গ এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের পুরুষাঙ্গ ও অন্ডকোষের অধিকাংশ ধারালো অস্ত্র দিয়ে কাটা ছিল।নিহতের পরিচয় এখনো পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে তার বয়স ৪৭/৪৮ বছর হবে।

বুধবার (১৯ মে) সকালে খরব পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত ব্যক্তির লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) গাছা থানার এসআই কবির হোসেন জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের গাছা থানাধীন বড়বাড়ি এলাকার পাকসিন গার্মেন্টসের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে বুধবার ভোররাত সাড়ে ৩টার দিকে অজ্ঞাত এক ব্যক্তির অর্ধ উলঙ্গ লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে। নিহতের পুরুষাঙ্গ ও অণ্ডকোষের অধিকাংশ ধারালো অস্ত্র দিয়ে কাটা ছিল। এছাড়াও তার ডান পায়ের কোমরের নিচে ও হাঁটুর নিচে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। নিহতের পরনে কফি রংয়ের ছেড়া পাঞ্জাবী ও লুঙ্গি এবং মুখে দাঁড়ি রয়েছে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে অন্য কোথাও হত্যার পর লাশ মহাসড়কের পাশে ফেলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

Advertisements