ফরিদপুরে সড়ক দুর্ঘটনায়
Advertisements

গাজীপুর কালিয়াকৈরে পিকআপের চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও একজন আহত হয়েছেন।

বুধবার (১৯ মে) সকাল ১০টার দিকে সূত্রাপুর এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মির্জাপুর উপজেলার সাওয়ালী মহেড়া এলাকার আলাউদ্দিনের ছেলের শফিকুল (৩৬) অপর একজনের পরিচয় পাওয়া যায়নি। আহত ব্যক্তির নাম সজিব (২৬)। তিনি টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার আক্তারামপাড়া গ্রামের সুরুজ মিয়ার ছেলে।

পুলিশ জানায়, কালিয়াকৈর শহর থেকে মোটরসাইকেলযোগে শফিকুল ইসলাম অপর দুই যুবককে সঙ্গে নিয়ে আজ সকালে টাঙ্গাইলের দিকে যাচ্ছিলেন। পথে উপজেলার সূত্রাপুর এলাকায় পৌঁছালে মোটরসাইকেলটিকে চাপা দেয় একটি পিকআপ ভ্যান। মোটরসাইকেলসহ ওই তিন যুবক মহাসড়কের ওপর পড়ে যান। ঘটনাস্থলেই নিহত হন শফিকুল ইসলাম ও অপর এক যুবক। গুরুতর আহত হন আরেকজন। স্থানীয় লোকজন আহত ব্যক্তিকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করেন। খবর পেয়ে গোড়াই হাইওয়ে থানার একদল পুলিশ ঘটনাস্থল যায়। তারা নিহত দুজনের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

গোড়াই হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাফ্ফর হোসেন বলেন, নিহত শফিকুল ভাড়ায় মোটরসাইকেল চালাতেন। স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে তাঁর লাশ ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে। নিহত অপর যুবকের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। মোটরসাইকেলটিকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যাওয়ায় পিকআপ ভ্যানটি আটক করা যায়নি।

Advertisements