কাপাসিয়ার এক তরুণীকে ফোনে ডেকে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণ
Advertisements

গাজীপুর জেলার কাপাসিয়ায় গণধর্ষণ ও ধর্ষণের ভিডিও ধারণের ঘটনায় গত মঙ্গলবার রাতে এক গৃহবধূ থানায় মামলা দায়ের করেছেন। বুধবার (২৬ আগস্ট ২০২০) ওই গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এজাহার সূত্রে জানা যায়, উপজেলার সাফাইশ্রী এলাকার এক গৃহবধূর স্বামীর সহকর্মীসহ তিন যুবক দীর্ঘদিন যাবৎ কৌশলে ধর্ষণ করে ভিডিও ধারণ করে। পরে ওই গৃহবধূ যুবকদের প্রস্তাবে রাজি না হলে আগে ধারণ করা ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করার হুমকি দিয়ে তাকে জিম্মি করে ধর্ষণ করে। বিষয়টি তার স্বামী জানতে পারায় তার সংসার ভেঙে যাওয়ার উপক্রম হয়। এ নিয়ে উত্তেজনা বিরাজ করলে গত ২৪ আগস্ট ওই তিন যুবক গৃহবধূর বাড়িতে গিয়ে বিষয়টি নিয়ে বাড়াবাড়ি না করার জন্য হুঁশিয়ারি দেয়। অন্যথায় তাকে ও তার স্বামীকে হত্যার হুমকি দেয়।

অভিযুক্ত তিন যুবক হলো: উপজেলার সাফাইশ্রী এলাকার মফিজউদ্দিন মোল্লার সন্তান দলিল লেখক মো. মাহফুজুর রহমান রাসেল মোল্লা (৪০), মৃত শুক্কুর আলীর সন্তান এলপি গ্যাস ডিলার মো. খাইরুল আলম সবুজ (৩৮) ও মৃত আবুল হোসেনের সন্তান দলিল লেখক মো. জাকির হোসেন সোহেল (৩৯)।

এ ব্যাপারে কাপাসিয়া থানার ওসি মো. রফিকুল ইসলাম জানান, গৃহবধূর অভিযোগের পরিপ্রেক্ষিতে একটি মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

Advertisements