কাদের
Advertisements

হেফাজতের তাণ্ডবে বিএনপি যে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত, তা আজ সবাই জানে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ মঙ্গলবার নিজের সরকারি বাসভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে রাজশাহী সড়ক জোনের বিআরটিসি, বিআরটিএ‘র কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় এ মন্তব্য করেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, হেফাজতের তাণ্ডবে বিএনপি যে প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে জড়িত, তা আজ সবাই জানে। হেফাজতে ইসলামের সম্প্রতি যে তাণ্ডবলীলা তার শুধু পৃষ্ঠপোষকতাই নয় বরং এসব সহিংস ঘটনায় জড়িত ছিলো বিএনপি।

তিনি বলেন, কোনো দল বা আলেম ওলামা দেখে কাউকে গ্রেপ্তার করা হয়নি। যারা এ তাণ্ডবলীলার সাথে সরাসরি জড়িত, মানুষের বাড়ী-ঘরে হামলা ও আগুন দিয়েছে, ভিডিও দেখে তাদের গ্রেফতার করা হয়েছে।

এক যুগের বেশি সময় ধরে বিএনপি আন্দোলনের হাঁক-ডাক দিয়ে যাচ্ছে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, তারা শুধু আন্দোলনই নয়, তাদের জাতীয় নির্বাচন, স্থানীয় নির্বাচন এবং উপনির্বাচনে নির্লজ্জ ভরাডুবিই প্রমাণ করে জনগণ থেকে তারা বিচ্ছিন্ন।

সভায় বিআরটিএ’র সেবা গ্রাহকদের কাছে গ্রহণযোগ্য করতে সংশ্লিষ্টদের নির্দেশ দেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, এ প্রতিষ্ঠানে হয়রানি আগের তুলনায় কমলেও কিছু কিছু এলাকায় এখনো অভিযোগ রয়েছে, সেগুলো বন্ধ করতে হবে।

Advertisements