ফরিদপুরে সড়ক দুর্ঘটনায়
Advertisements

গাজীপুর শ্রীপুর পৌরসভার দক্ষিণ ভাংনাহাটি এলাকায় শফিকুল ইসলাম (২৫) নামে এক ডিশ ব্যবসায়ী লড়িচাপায় নিহত হয়েছেন। এসময় সজিব নামে এক পথচারী আহত হন। শফিকুল শ্রীপুর পৌরসভার আনসার রোড এলাকার ব্যবসায়ী আকবর আলীর ছেলে। নিহতের চাচা উমেদ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মঙ্গলবার (১৬ মার্চ) রাতে পৌরসভার দক্ষিণ ভাংনাহাটি এলাকায় লাক্সমা ইনার লিমিটেড কারখানার সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের চাচা উমেদ আলী জানান, শফিকুল গত রাতে শ্রীপুর বাজার থেকে ব্যবসায়িক কাজ শেষ করে আনসার রোড এলাকায় তার বাড়ি ফিরছিলেন। এসময় শ্রীপুর-মাস্টারবাড়ি সড়কের দক্ষিণ ভাংনাহাটি (লাক্সমা ইনার লিমিটেড কারখানার) পৌঁছালে ব্যাটারিচালিত অটোরিকশাকে অতিক্রম করার সময় ধাক্কা লেগে সড়কে পড়ে যান। এসময় মাষ্টারবাড়িগামী (মাটি বা ইট বহনকারী) লড়ি শফিকুলের কোমড়ের ওপর দিয়ে চলে যায়। এতে সে মাথা ও কোমড়ে আঘাতপ্রাপ্ত হয়ে আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসার পর উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। আহত সজীবকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, লড়িচাপায় মোটরসাইকেল চালক নিহতের ঘটনা কেউ থানায় অবগত করেননি।

Advertisements