গাজীপুরে মাইক্রোবাসে ট্রেনের ধাক্কায় মা-ছেলের মৃত্যু
Advertisements

গাজীপুরের দাক্ষিনখান এলাকায় ট্রেনের ধাক্কায় একটি মাইক্রোবাস চূর্ণবিচূর্ণ হয়ে মা-ছেলের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন বাবা-মেয়ে। আহতদের উদ্ধার করে শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) ভোর ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন টঙ্গী রেলওয়ে স্টেশন পুলিশ ফারির ইনচার্জ নূর মোহাম্মদ।

দুর্ঘটনায় নিহতরা হলেন গাজীপুরের দাখিনখান এলাকার বাসিন্দা আবুল হাসানের স্ত্রী মাহমুদা আক্তার (২৬) ও ছেলে শোয়াইব (২)।

নিহত মাহমুদার স্বামী আবুল হাসান জানান, ভোরে শরীয়তপুরে মামার বাড়ি যাওয়ার পথে দাক্ষিনখান এলাকার রেলক্রসিংয়ে তাদের বহনকারী মাইক্রোবাসটিকে ঢাকাগামী নীলসাগর এক্সপ্রেস ট্রেন ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসটির পিছন দিকে চূর্ণবিচূর্ণ হয়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান তার স্ত্রী ও ছেলে শোয়াইব। দুর্ঘটনার সময় রেল ক্রসিংয়ের ব্যরিয়ার তোলা ছিল বলেও জানান তিনি। আহত আবুল হাসানকে শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত মাহমুদা ও শোয়াইবের লাশ একই হাসপাতালে রয়েছে। তবে মাইক্রোবাসের চালককে উদ্ধার করে ঢাকায় পাঠিয়েছে স্থানীয়রা।

ধীরাশ্রম রেলওয়ে স্টেশনের মাস্টার হেলালউদ্দিন জানান, ঘন কুয়াশার মধ্যে নীলসাগর এক্সপ্রেস ট্রেন মাইক্রোবাসটির পেছন দিকে ধাক্কা দেয়।

টঙ্গী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ জানান, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

Advertisements