শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগ এর উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি
Advertisements

১৫ ই আগস্ট, জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিক উপলক্ষে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগের উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির আয়োজন করা হয়।

২৫ই আগস্ট, রোজ মঙ্গলবার সকাল ১০ ঘটিকায় জয়দেবপুর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ কর্মসূচির আয়োজন করা হয়!

উক্ত অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর-০২ আসন থেকে নির্বাচিত শহীদ আহসান উল্লাহ মাস্টারের সুযোগ্য উত্তরসূরি মাননীয় সংসদ সদস্য, গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী, জনাব জাহিদ আহসান রাসেল এমপি। তিনি বক্তব্যের শুরুতেই মহান মুক্তিযুদ্ধের মহানায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব কে শ্রদ্ধার সাথে স্বরণ করেন। তিনি এই মহান মাসে এতো সুন্দর ও মানবিক কাজে তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগ যুক্ত থাকায় ধন্যবাদ জ্ঞাপন করেন। স্বেচ্ছায় রক্তদানে সবাইকে উৎসাহ প্রদান করেছেন।

এছাড়াও গাজীপুর জেলা আওয়ামী লীগ, মহানগর আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ সহ অন্যান্য অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।
উক্ত কর্মসূচিতে রক্ত সংগ্রহের কাজে নিয়োজিত ছিলো সন্ধানী,ঢাকা মেডিকেল কলেজ ইউনিটের একটি টিম।

শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল আমিন বলেন, শোকের মাসে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে, স্বাধীনতার চেতনায় উজ্জীবিত হয়ে, সাধারন মানুষের পাশে দাড়ানোর জন্যই মূলত এই উদ্যোগ! ভবিষ্যতেও এরকম কর্মসূচি আমরা পালন করে যাবো ইনশাআল্লাহ!
এছাড়াও উক্ত অনুষ্টানে উপস্থিত ছিলেন ঢাকা মেডিকেল,সলিমুল্লাহ মেডিকেল,ফরিদপুর, জামালপুর, কিশোরগঞ্জ, কুমিল্লা মেডিকেল সহ অন্যান্য মেডিকেলে অধ্যয়নরত গাজীপুরের শিক্ষার্থীবৃন্দ।

গাজীপুর জেলা প্রতিনিধি

Advertisements