ধর্ষণচেষ্টার অভিযোগে প্রকৌশলী আটক
Advertisements

গাজীপুরের শ্রীপুরে এক শিশু গৃহকর্মীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আনোয়ারুল ইসলাম সজীব নামে এক প্রকৌশলীকে আটক করেছে শ্রীপুর থানা পুলিশ।

বুধবার (০৭ অক্টোবর) দুপুরে জেলার কেওয়া পশ্চিমখণ্ড এলাকায় তার বাড়ি থেকে ওই প্রকৌশলীকে আটক করেছে পুলিশ।

আনোয়ারুল ইসলাম সজীব ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলার কন্যাপাড়া এলাকার মানিক মিয়ার ছেলে। তিনি শ্রীপুরের ধনুয়া এলাকার আরএকে সিরামিক্স কারখানায় তড়িৎ প্রকৌশলী পদে কর্মরত বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয়রা জানান, শিশুটি শ্রীপুরের কেওয়া পূর্বখন্ড গ্রামে তার বড় বোন ও দুলা ভাইয়ের ভাড়া বাসায় থাকতো। করোনার কারণে স্কুল বন্ধ থাকায় গত কয়েক মাস যাবত সে তার বোনের ভাড়া বাসায় এসেছে। এর মধ্যে তাকে গত কয়েক মাস ধরে আনোয়ারুল ইসলামের বাড়িতে গৃহপরিচারিকার কাজে দেওয়া হয়।

সম্প্রতি শারীরিক অসুস্থতার কারণে আনোয়ারুল ইসলামের স্ত্রী গ্রামের বাড়িতে চলে যান। এই সুযোগে গত মঙ্গলবার রান্না শেষ হলে বিকেলের দিকে শিশুটিকে জোর করে ধর্ষণ করার চেষ্টা করেন তিনি। শিশুর চিৎকারে আশপাশের লোকজন ঘটনাস্থলে চলে আসে ও শিশুকে উদ্ধার করে। পরদিন বুধবার সকালে স্থানীয়রা আনোয়ারুল ইসলামকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক(এসআই) সোহেল রানা বলেন, ধর্ষণচেষ্টার অভিযোগে আনোয়ারুল ইসলামকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে শিশুর পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। নির্যাতনের শিকার শিশুটি পুলিশি হেফাজতে আছে। আগামীকাল বৃহস্পতিবার আদালতের মাধ্যমে তার জবানবন্দি নেওয়া হবে।

Advertisements