রায়পুরায় পিকআপ-অটোরিকশা সংঘর্ষে নিহত ৪
Advertisements

নরসিংদীর রায়পুরায় সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে পিকআপ ভ্যানের মুখোমুখি সংর্ঘষে চারজন নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে রায়পুরা উপজেলার আমিরগঞ্জ রেলস্টেশনের পশ্চিম পাশে সিএনজি ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে। রায়পুরা থানার এসআই পিঙ্কি বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- রায়পুরা উপজেলার আবদুল্লাহপুর এলাকার ওয়াহিদ মিয়ার ছেলে আইনউদ্দীন (৩৫), ছিদ্দিক মিয়ার ছেলে কাইয়ুম মিয়া (১৮) ও বাহেরচর এলাকার মৃত আব্দুল মালেকের ছেলে আব্দুর রউফ (৬২)। নিহত অপর একজনের পরিচয় জানতে পারেনি পুলিশ।

স্থানীয়রা জানায়, সকালে রায়পুরার চরসুবুদ্ধি থেকে ছেড়ে আসা একটি সিএনজিচালিত অটোরিকশা আমীরগঞ্জ হয়ে নরসিংদীর দিকে যাচ্ছিল। অটোরিকশাটি হাসনাবাদ বাজার অতিক্রম করলে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলে চারজন মারা যায় এবং দুইজন আহত হয়।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান জানান, পিকআপ-অটোরিকশা সংঘর্ষে চারজন মারা গেছে বলে এখন পর্যন্ত নিশ্চিত হয়েছি। তবে নিহত চারজনই অটোরিকশার যাত্রী কিনা এ বিষয়ে এখনও নিশ্চিত না। ঘটনাস্থলে পুলিশ আছে এবং পিকআপটিকে আটক করা হয়েছে।

Advertisements