জিয়াকে নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্যের জবাব দিলেন রিজভী
Advertisements

বিএনপি নেতা আনোয়ার হোসেন হৃদয় (মেম্বার) এবং দেলোয়ার হোসেনকে অবিলম্বে জনসম্মুখে হাজির করুন। না হলে তাদেরকে নিয়ে অনাকাঙ্ক্ষিত কিছু ঘটলে আওয়ামী সরকারকেই এর দায় নিতে হবে বলেও ক্ষমতাসীনদের প্রতি হুশিয়ারি দিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

রোববার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ দাবি জানান তিনি।

রিজভী বলেন, ‘গত ১৪ ডিসেম্বর বগুড়া জেলাধীন কাহালু উপজেলা বিএনপির সহ-দপ্তর সম্পাদক মো. আনোয়ার হোসেন হৃদয় (মেম্বার) এবং একই উপজেলাধীন বীরকাদার ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ও কাহালূ উপজেলা বিএনপির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক মো. দেলোয়ার হোসেনকে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা গ্রেফতার করলেও এখনো পর্যন্ত তাদের সন্ধান দেওয়ার ঘটনায় গভীর উদ্বেগ জানিয়েছেন তিনি।

তিনি বলেন, আনোয়ার হোসেন হৃদয় ও দেলোয়ার হোসেনকে আইনশৃঙ্খলা বাহিনী কর্তৃক গ্রেফতার এবং তাদের খোঁজ না দেওয়ার ঘটনা আতঙ্কজনক। তাদেরকে এভাবে আটক ও গুম করে রাখা নির্মম মনুষ্যত্বহীনতা এবং ভয়ানক অশুভ সংকেত। বর্তমান অবৈধ আওয়ামী শাসকগোষ্ঠী বিরোধী দল ও মতকে দমন এবং চলমান গণতান্ত্রিক আন্দোলনে জনগণ ও বিএনপিসহ বিরোধী দলের নেতাকর্মীদের ভয় পাইয়ে দিতে এখন আরও তীব্র মাত্রায় হিংস্র রূপ ধারণ করেছে।

তিনি আরও বলেন, কাহালু উপজেলা বিএনপির নেতাদেরকে আইনশৃঙ্খলা বাহিনীই গ্রেফতার করেছে। তাদেরকে গ্রেফতার ও সন্ধান না দেওয়ার ঘটনায় তাদের পরিবার-পরিজনসহ দলের নেতাকর্মীরা গভীর উদ্বেগ-উৎকন্ঠার মধ্যে রয়েছে।

Advertisements