ট্যাক্স দিলে মানুষ গরিব হয় না, মেয়র জাহাঙ্গীর
Advertisements

গাজীপুর সিটির ৪০ লাখ জনগণ আমার আমানত, তাদের দেখভালের ঈমানি দায়িত্ব আমার। দুর্বল ও গরিবের পক্ষে মেয়র থাকবেন। আর গরিবকে ট্যাক্স দিতে হয় না। ধনীরাই ট্যাক্স দেয়। ট্যাক্স দিলে কেউ গরিব হয় না।

রোববার দুপুরে গাজীপুর সিটির পূবাইল মীরের বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির চতুর্থ বার্ষিক সাধারণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
পূবাইলের উন্নয়নের কথা তুলে ধরে মেয়র বলেন, দেশ স্বাধীন হওয়ার পর থেকে কোনো সরকার পূবাইলের জন্য অদ্যাবধি ১১০০ কোটি টাকা বরাদ্দ দেয়নি। পূবাইলকে আধুনিক শহর হিসেবে গড়তে মসজিদ, মাদ্রাসা, স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয় করে দেব।

তিনি বলেন, অপরিকল্পিত শহর গড়লে সড়কের পাশে বাসের জন্য দাঁড়িয়ে অপেক্ষা করবেন। বাসে ধাক্কা দেবে নারী-পুরুষ এক হয়ে যাবে। পরিকল্পিত নগরী গড়লে সবাই সুশৃঙ্খল জীবন পাবেন।

তিনি বলেন, আধুনিক সড়ক ও যোগাযোগব্যবস্থা সভ্য জাতির পরিচয় বহন করে। উন্নয়নের প্রাথমিক পর্যায়ে একটু রাস্তাঘাট নোংরা, জনদুর্ভোগ হবেই। দু-এক বছরের মধ্যে সুফল পাবেন নগরবাসী।

মেয়র বলেন, সিটি কর্পোরেশনের কেউ ঘুষ চাইলে আমাকে জানাবেন।

মেঘডুবি সাবরিনা ড্রিম রিসোর্টসে মীরের বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি হাজী আরমান হোসেন মোল্লার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাসুদুর রহমান মাসুদের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিনিয়র সহসভাপতি মো. বিল্লাল হোসেন, সহসভাপতি, কাজী তাপস, মীরের বাজার ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক আমজাদ হোসেন মোল্লা।

আরও উপস্থিত ছিলেন স্থানীয় কাউন্সিল আজিজুর রহমান শিরিষ, মহানগর আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক এম জাহিদ আল মামুন, মহিলাবিষয়ক সম্পাদক, হোসনে আরা সিদ্দিকী জুলি, সাবেক কাউন্সিলর মাসুদুল হাসান বিল্লাল, মহানগর যুবলীগের আহ্বায়ক সদস্য রাজীবুল হাসান রাজীব, পূবাইল থানা ছাত্রলীগের সহসভাপতি মিনহাজুল ইসলাম মিনহাজ প্রমুখ।

Advertisements