টিকা নিয়েও করোনায় আক্রান্ত ডিএমপি কমিশনার
Advertisements

টিকা নেওয়ার পরও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম। বর্তমানে তিনি রাজারবাগ পুলিশ হাসপাতালে ভর্তি আছেন। চিকিৎসকরা জানান, কমিশনারের শারীরিক অন্য কোনো জটিলতা নেই ও এন্টিবডি লেভেলও বেশ ভালো।

গত ৭ ফেব্রুয়ারি ডিএমপি কমিশনার একই হাসপাতাল থেকে করোনার টিকা নেন। আর টিকা নেওয়ার ২৭ দিনের মাথায় করোনায় আক্রান্ত হলেন তিনি।

রাজারবাগ পুলিশ লাইন্সে আয়োজিত ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে অনুষ্ঠানে ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলামের সভাপতিত্ব করার কথা থাকলেও তিনি অনুপস্থিত ছিলেন। তার স্থলে ভারপ্রাপ্ত ডিএমপি কমিশনার হিসেবে সভাপতিত্ব করেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার (ভারপ্রাপ্ত পুলিশ কমিশনার) কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট প্রধান মনিরুল ইসলাম।

২০১৭ সালের ১৯ সেপ্টেম্বর পদোন্নতি পেয়ে অ্যাডিশনাল আইজিপি হিসেবে ঢাকায় এন্টি টেররিজম ইউনিটে যোগ দিয়েছিলেন মোহা. শফিকুল ইসলাম । এরপর ২০১৮ সালের ২০ নভেম্বর অ্যাডিশনাল আইজিপি হিসেবে পুলিশ হেডকোয়ার্টাসে আসেন। পরের বছরের ১৬ মে অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) প্রধান হিসেবে যোগ দেন। একই বছরের (২০১৯) সেপ্টেম্বরে ডিএমপি কমিশনারের দায়িত্ব নেন শফিকুল ইসলাম।

Advertisements