গাজীপুর মহানগর বিএনপির আহ্বায়ক কমিটি গঠিত
Advertisements

গাজীপুর মহানগরের নতুন কমিটি ঘোষণা করেছে বিএনপি। মো. সোহরাব উদ্দিনকে আহ্বায়ক, শওকত হোসেন সরকারকে সদস্য সচিব এবং এম মঞ্জুরুল করিম রনিকে যুগ্ম আহ্বায়ক করে কমিটি ঘোষণা করা হয়েছে।

বুধবার বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিক এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

মো. সোহরাব উদ্দিন সদ্যবিলুপ্ত গাজীপুর মহানগর কমিটির সদস্য সচিব ছিলেন। এর আগে মহানগরের সাধারণ সম্পাদক পদেও ছিলেন তিনি। আর শওকত হোসেন সরকার ছিলেন ১ম যুগ্ম আহ্বায়ক।

এ ছাড়া এম মঞ্জুরুল করিম রনি হলেন গাজীপুর সিটি করপোরেশনের সাবেক মেয়র অধ্যাপক এমএ মান্নানের ছেলে। তিনি আগের কমিটির যুগ্ম আহ্বায়ক ছিলেন।

এদিকে যোগ্য ও ত্যাগীদের দিয়ে কমিটি করায় গাজীপুর মহানগর বিএনপির সর্বস্তরের নেতাকর্মীদের মধ্যে আনন্দের জোয়ার বইছে।

তারা জানান, দীর্ঘদিন পর যোগ্যদের দিয়ে কমিটি করায় মহানগর বিএনপিতে গতিশীলতা ফিরে আসবে। ত্যাগীদের কমিটিতে জায়গা দেওয়ায় দলের হাইকমান্ডের প্রতি কৃতজ্ঞতা জানান তারা।

এক প্রতিক্রিয়ায় সদ্যঘোষিত কমিটির আহ্বায়ক মো. সোহরাব উদ্দিন বলেন, এ কমিটির মধ্য দিয়ে তৃণমূল নেতাকর্মীদের আশা-আকাঙ্ক্ষার প্রতিফলন হয়েছে। এ জন্য দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানাচ্ছি। হাইকমান্ড আমার উপর যে দায়িত্ব দিয়েছেন যে কোনো কিছুর বিনিময়ে তা পালনের চেষ্টা করব।

আগামী দিনের আন্দোলন-সংগ্রামে গাজীপুর মহানগর গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে আশা প্রকাশ করেন তিনি।

কমিটির সদস্য সচিব শওকত হোসেন সরকার তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বলেন, আমাদের উপর যে গুরুদায়িত্ব দেওয়া হয়েছে তা যথাযথভাবে পালনের চেষ্টা করব।

গাজীপুর বিএনপিকে যে কোনো মহানগরের চেয়ে শক্তিশালী ও ঐক্যবদ্ধ করাই হবে আমাদের চ্যালেঞ্জ। যোগ্য ও ত্যাগীদের দিয়ে কমিটি করায় হাইকমান্ডকে ধন্যবাদ।

Advertisements