গাজীপুর জেলা প্রেসক্লাবের ফ্যামিলি-ডে অনুষ্ঠিত
Advertisements

১৮ ফেব্রুয়ারি শনিবার দিনব্যাপী গাজীপুর জেলা প্রেসক্লাবের আয়োজনে পারিবারিক মিলনমেলা ফ্যামিলি ডে-২০২৩ ইং অনুষ্ঠিত হয়েছে। গাজীপুর সদর এলাকায় শ্যামলী পিকনিক স্পটে এই ফ্যামিলি ডে অনুষ্ঠিত হয়।

গাজীপুর জেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক কালের কন্ঠ প্রতিনিধি ড. এ কে এম রিপন আনসারীর সভাপতিত্বে এবং ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক খবরের আলো পত্রিকার স্টাফ রিপোর্টার মোঃ শফিকুল ইসলাম ভূইয়ার সঞ্চালনায় পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে বেলা ১১ ঘটিকায় শুরু হয়ে বিরতিহীন ভাবে সন্ধ্যা ৬ টায় সমাপ্ত হয়।

অনুষ্ঠান সূচীতে ছিলো- পবিত্র কোরআন থেকে তেলাওয়াত, শিশু এবং অভিভাবকদের বিভিন্ন খেলাধুলা,মধ্যাহ্নভোজ,আলোচনাসভা,সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে পুরুষ্কার বিতরণ।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুল্লাহ আল মামুন সরকার, ক্লাবের সহ-সভাপতি ও গাজীপুর সদর প্রেসক্লাবের সভাপতি, আবু বকর সিদ্দিক, সহ-সভাপতি ও আনন্দ টিভির প্রতিনিধি মোঃ জসিম উদ্দিন, যুগ্ন সাধারণ সম্পাদক ও যুগান্তরের গাজীপুর সদর প্রতিনিধি জসিম উদ্দিন,সহসম্পাদক আকতার হোসেন এবং ইসমাইল মাস্টার।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,এম এ বারী শিক্ষা পরিবারের চেয়ারম্যান এম আব্দুল বারী, দৈনিক যুগান্তরের শ্রীপুর প্রতিনিধি আব্দুল মালেক,গাজীপুর মহানগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক তারেক রহমান জাহাঙ্গীর,শ্রীপুর সাংবাদিক সমিতির সভাপতি আনিছুর রহমান শামীম প্রমুখ ।

এছাড়াও দিনব্যাপী আয়োজনে ক্লাবের কর্মকর্তাদের মধ্যে স্ব-পরিবারে অংশগ্রহণ করেন, আলী আজগর খান পিরু,ডা:বুরহান উদ্দিন অরণ্য,মোস্তফা কামাল, ফাহিমা নূর নীলা, রমজান আলী রুবেল, জেমি শেখ, জাকারিয়া আল মামুন, আবু সাঈদ, নুরুল ইসলাম, মোঃ মুজাহিদ এবং আমানউল্লাহ প্রমুখ।

মধ্যাহ্ন ভোজন শেষে শিশু,সাংবাদিক ও মহিলাদের অংশগ্রহণে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণ শেষে র‍্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।

এ সময় অতিথি শিল্পী হৃদয় মন্ডল এবং জেমি শেখ সংগীত পরিবেশন করেন।

Advertisements