- শ্রীপুরে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. অ্যাড রহমত আলীর তৃতীয় মৃত্যুবার্ষিক অনুষ্ঠিত - সত্য ও নিরপেক্ষ সংবাদ
Advertisements

জাতির পিতা বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর, সাবেক মন্ত্রী,এম,পি,
গাজীপুরের কিংবন্তী জননেতা
বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ রহমত আলীর তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

শুক্রবার (১৭ফেব্রুয়ারী) দুপুর ২টায় শ্রীপুর উপজেলার কেওয়া পশ্চিম খন্ড দারগারচালা স্কুল মাঠ প্রাঙ্গনে ৮নং ওয়ার্ড আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। পরে অসহায় ও এতিমদের মাঝে তবারক বিতরণ করে ।

এসময় উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মাহবুব আলম লিটন ফকিরের সভাপতিত্বে ও হাবিবুর রহমান রনি -মৎস্যজীবী লীগের সদস্য সচিব জুনায়েদ হাবীব রুবেল’র যৌথ সঞ্চালনায়।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক, আলহাজ্ব অ্যাড,মোঃ জামিল হাসান দূর্জয়।

এসময় মাহাবুব আলম লিটন ফকির মরহুম অ্যাড,রহমত আলীর তৃতীয় মৃত্যুবার্ষিকীতে স্মৃতিচারণ করে উনার রুহের মাগফেরাত কামনা করে উপস্থিত সকলের নিকট দোয়া চান।পাশাপাশি তার পরিবারের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে
সবার কাছে দোয়া চান।

এসময় আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবলীগের সদস্য ব্যারিস্টার আশরাফুল ইসলাম সজীব, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন মির্ধা জজ, শ্রীপুর উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সিরাজী, জেলা মৎস্যজীবী লীগের সদস্য সচিব শেখ নুরুজ্জামান, সদস্য গাজীপুর জেলা পরিষদ আলহাজ্ব মোঃ আব্দুস সালাম মোল্লা, ভাওয়ালগর ইউনিয়ন আওয়ামী লীগের ইন্জিনিয়ার গোলাপ মিয়া, পৌর যুবলীগের সাবেক সভাপতি কামরুল হাসান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক জাহাঙ্গীর আলম, সাবেক ভিপি শ্রীপুর রহমত আলী বিশ্ববিদ্যালয় কলেজর ফরিদ আহমেদ চুন্নু, সাবেক সাংগঠনিক সম্পাদক শ্রীপুর পৌর আওয়ামী লীগের হাজী সাইফুল ইসলাম, গাজীপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক হুমায়ন কবির, সাবেক শ্রীপুর পৌর শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মাসুম আহমেদ, শ্রীপুর পৌর শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তফা ফকির,শ্রীপুর ৮নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক লুৎফর রহমান সোহাগ,শ্রীপুর পৌর শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক মাসুদ মুন্সি সহ অন্যান্য নেতৃবৃন্দ।

প্রসঙ্গত, ২০২০ সালের ১৬ ফেব্রুয়ারি সাবেক প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগের কিংবদন্তী জননেতা আলহাজ্ব অ্যাড,মোঃ রহমত আলী ৭৫ বছর বয়সে বার্ধক্যজনিত কারণে সকাল সাড়ে ৭টায় তিনি রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। তিনি গাজীপুরে -৩ আসনে ৬বার নির্বাচিত সাংসদ সদস্য ছিলেন।

Advertisements