গাজীপুরে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেলো হোটেল মালিকের
Advertisements

গাজীপুরের টঙ্গীর বিসিক এলাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে জাতীয় পতাকা টানাতে গিয়ে দুই শ্রমিক বিদ্যুৎস্পৃষ্টে মারা গেছেন। নিহত শ্রমিকরা হলেন- আয়নাল (৩৫) ও মো. আশরাফুল (৪৫)।

আয়নাল নওগাঁর নেয়ামতপুর উপজেলার বালিচার গ্রামের কছিমদ্দিনে ছেলে ও আশরাফুল গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কাজলা গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে।

শনিবার (১৬ ডিসেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে।

জানা গেছে, নিহত ২ জন শ্রমিক বিসিকের আইডিএস নামক একটি নির্মাণ প্রতিষ্ঠানে কাজ করতেন। আজ সকালে তারা বিজয় দিবস উপলক্ষে একটি কুয়াশা ভেজা বাঁশে জাতীয় পতাকা টানাতে যান। পতাকা টানিয়ে বাঁশটি ওঠানোর সময় বিদ্যুতের তারে বাঁশের স্পর্শ লেগে পুরো বাঁশ বিদ্যুতায়িত হয়। এতে দুজনই গুরুতর আহত হন।

তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাদের নিকটস্থ শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে নির্মাণ প্রতিষ্ঠান আইডিএসের তত্ত্বাবধায়ক শামীম মিয়া বলেন, ‘পতাকা টানাতে গিয়ে আমাদের দুজন শ্রমিক মারা গেছেন।’

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুস্তাফিজুর রহমান বলেন, ‘দুই শ্রমিক বিদ্যুৎপৃষ্ট হয়ে মারা গেছেন। এই বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।’

Advertisements