গাজীপুরে নতুন করে করোনা আক্রান্ত ৮৩
Advertisements

গাজীপুরে গত একদিনে আরও ১৫৩ জনের শরীরে নতুন করে করোনাভাইরাস সংক্রমণ ধরা পড়েছে যার শনাক্তের হার ৪৩ শতাংশের উপরে বলে জানিয়েছেন গাজীপুর সিভিল সার্জন। এনিয়ে জেলায় মোট কোভিড আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২৫ হাজার ৯১৩ জনে।

তবে এ এসময়ে কোভিড আক্রান্তের হার বাড়লেও নতুন করে কোন মৃত্যু হয়নি বলে জানান গাজীপুরের সিভিল সার্জন ডা. মো. খায়রু-জ্জামান।

তিনি অরো বলেন, গত ২৪ ঘণ্টায় ৩৫৫ জনের কোভিড পরীক্ষা করে ১৫৩ জনের শরীরে সংক্রমণ ধরা পড়েছে। যার শনাক্তের হার ৪৩.০৯ শতাংশ। গাজীপুর জেলায় নতুন করে নমুনা দিতে আশা রুগিদের প্রতি ৭ জনের মধ্যে ৩ জন কাভিডে আক্রান্ত হচ্ছেন।

গত ২৪ ঘণ্টায় শনাক্তদের মধ্যে কালীগঞ্জ উপজেলায় ৭ জন, কালিয়াকৈর উপজেলায় ১১ জন, কাপাসিয়া উপজেলায় ৫ জন, শ্রীপুর উপজেলায় ১৪ জন ও গাজীপুর সদরে ১১৬ জন রয়েছে নতুন করে অক্রান্ত হয়েছে।

এছাড়া এখন পর্যন্ত কালীগঞ্জ উপজেলায় ১ হাজার ৮৭৭জন, কালিয়াকৈর উপজেলায় ২ হাজার ৪১৩ জন, কাপাসিয়া উপজেলায় ২ হাজার ৫১১ জন, শ্রীপুর উপজেলায় ৩ হাজার ২৬৬ জন ও গাজীপুর সদরে ১৫ হাজার ৮৪৬ জন কোভিড আক্রান্ত হয়েছেন।

এ পর্যন্ত জেলায় ২৪ হাজার ৪৬৫ জন সুস্থ হয়েছেন, এবং মারা গেছেন ৫০৭ জন তাছাড়া করোনাভাইরাসে নতুন করে কারো মৃত্যু হয়নি বলে রবিবার সন্ধায় নিশ্চিত করেছেন গাজীপুর মিভিল সার্জন।

Advertisements