তারেক রহমানের জন্মদিনে
Advertisements

আজ ২১-১১-২০২০ ইং তারিখে গাজীপুর শহরের চান্দনা চৌরাস্তা কলেজ রোডে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ছাত্রদলের সাংগঠনিক অভিবাবক তারেক রহমানের ৫৬ তম জন্মদিন উদযাপন করে ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ ছাত্রদল।
ভাওয়াল কলেজ ছাত্রদলের আহ্বায়ক সাইফুল ইসলাম শামীমের সভাপতিত্বে ও সদস্য সচিব রিপন আহমেদ আমিরের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর বিএনপি’র যুগ্ম – সম্পাদক ও বাসন থানা বিএনপি’র সভাপতি আলহাজ্ব বশির আহমেদ বাচ্চু।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ভাওয়াল কলেজ ছাত্রদলের যুগ্ম আহবায়ক – নাসির আহমেদ, আব্দুল মান্নান, সজল খন্দকার, পারভেজ হোসেন নয়ন দেওয়ান, শামীম হোসেন, সোহান মাহমুদ, রাজিব হোসেন সরকার এবং আহবায়ক সদস্য – রবিউল হাসনাত জিলান, হোসেন আলী, আব্দুল হাসিম।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাওয়াল কলেজ শাখা ছাত্রদলের সাবেক ছাত্রনেতা খোরশেদ আলম, সদর মেট্রো থানা ছাত্রদলের যুগ্ম-আহবায়ক তৌকির আহাম্মেদ রবিন, বাসন থানা ছাত্রদলের যুগ্ন-আহ্বায়ক এরশাদ সরকার, গাছা থানা ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক, আরাফাত হোসেন রবীন, নাজিম হাওলাদার, নোমান, সাব্বির প্রমুখ।

কেক কেটে জন্মদিন উদযাপনের পর নগর বিএনপি’র যুগ্ম – সম্পাদক ও বাসন থানা বিএনপি’র সভাপতি আলহাজ্ব বশির আহমেদ বাচ্চুর পরিচালনায় দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়।

Advertisements