শহীদ তাজউদ্দীন আহমদ
Advertisements

মুজিব বর্ষ উপলক্ষে গাজীপুরের কাপাসিয়া তাজউদ্দীন আহমদ স্মৃতি সংসদের উদ্যোগে ভলিবল টুর্নামেন্ট খেলা উদ্বোধন ও তাজউদ্দীন আহমদের স্মরণে মোমবাতি প্রজ্জ্বলন করা হয়েছে।

উদ্বোধনী ভলিবল খেলায় অংশগ্রহণ করেন ত্রিমোহনী বাজার একাদশ বনাম উত্তর খামের পূর্বপাড়া একাদশ ।

শনিবার (২১ নভেম্বর )বিকেলে উপজেলা উত্তর খামের বাগের টেক সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ খেলা উদ্বোধন করা হয় ।

রাউৎকোনা ফাজিল মাদ্রাসার ক্রীড়া শিক্ষক সিরাজুল ইসলাম মোল্লার সভাপতিত্বে ও বঙ্গতাজ পরিষদের সাধারণ সম্পাদক আবু নাসের খান সোহেলের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন কাপাসিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও গাজীপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট মোঃ আমানত হোসেন খান ।

পৃষ্ঠপোষকতায় ছিলেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব আজিজুল হক খান মামুন ।

এসময় উপস্থিত ছিলেন কড়িহাতা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম মোল্লা মতিন, উপজেলা স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক এমদাদুল হক, ত্রিমোহনী বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি এ বি এম সাইফুল ইসলাম মোল্লা, ত্রিমোহনী বাজার ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি জহিরুল ইসলাম মোল্লা বিপ্লব, আওয়ামী লীগ নেতা লুৎফুর রহমান প্রধান, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাশেদুল হক সৈকত, ৬ নং ওয়ার্ডের যুবলীগের সভাপতি মাহবুবুর রহমান । রেফারি হিসেবে দায়িত্ব পালন করেন কোহিনুর স্কুল এন্ড কলেজের ক্রীড়া শিক্ষক দুলাল হোসেন শেখ ।

ভলিবল খেলায় উত্তরখানের পূর্বপাড়া একাদশ ৬৬ – ৭৮ পয়েন্টে পরাজিত করে ত্রিমোহনী বাজার একাদশ জয়ী হয় । ভলিবল খেলায় অংশগ্রহণ করবে ৮ টি দল ।

কাপাসিয়া প্রতিনিধি/ আসাদুল্লাহ মাসুম

Advertisements