ডাকাতির প্রস্তুতিকালে আটক ৬
Advertisements

গাজীপুরে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ছয় ডাকাতকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২৭ নভেম্বর) সকালে গাজীপু র মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) বাসন থানায় এক প্রেস ব্রিফিংয়ে জিএমপির উপ-কমিশনার (ক্রাইম) মো. জাকির হোসেন এ তথ্য জানান।

তিনি বলেন, বৃহস্পতিবার (২৬ নভেম্বর) রাতে বাসন থানাধীন চান্দনা মধ্যপাড়া এলাকার দেলোয়ারের টিনশেড বাড়িতে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে বলে খবর পায় পুলিশ। পরে বাসন থানা পুলিশ সেখানে অভিযান দেশীয় অস্ত্র এবং ডাকাতির কাজে ব্যবহৃত মোবাইল ফোনসহ ছয়জনকে আটক করে।

এ ছাড়া শুক্রবার ভোরে পৃথক আরেকটি অভিযানে দুই লাখ ৬৩ হাজার টাকার জালনোটসহ দুজনকে আটক করার কথা জানান তিনি।

আটকরা হলেন- আরিফ হোসেন (২২), সোহেল (২৮), সুমন মিয়া (২৮), মিজান (২৯), শহীদুল্লাহ (২৪) ও শাহজালাল (২৪)। তারা সবাই নগরীর চান্দনা মধ্যপাড়া এলাকায় ভাড়া বাসায় থাকেন।

আটক ডাকাতের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলে পুলিশের এ কর্মকর্তা জানান। তাদের কাছ থেকে তিনটি চাপাতি, দুটি ছোরা, লোহার রড, রশি ও ডাকাতির কাজে ব্যবহৃত ছয়টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় বাসন থানায় মামলা করা হয়েছে বলে জানান ডিসি জাকির।

অপরদিকে পৃথক অভিযানে শুক্রবার ভোর ৪টার দিকে চান্দনার একটি বাড়ি থেকে মাজহারুল ইসলাম নামে এক যুবকের কাছ থেকে দুই লাখ ৬০ হাজার টাকার জালনোট ও শাপলা আক্তার নামে এক নারীর কাছ থেকে তিন হাজার টাকার জালনোট উদ্ধার করা হয়েছে।

Advertisements