খয়রাপাড়া কল্যাণ ট্রাস্টের
Advertisements

আজ ১৬ অক্টোবর’২০ রোজ শুক্রবার বিকাল ৩ টায় কাপাসিয়া উপজেলার চাঁদপুর ইউনিয়নের নলগাঁও খয়রাপাড়ায় ‘ খয়রাপাড়া কল্যাণ ট্রাস্টে’ এর প্রথম সাধারণ সভা, দোয়া মাহফিল ও ত্রাণ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কল্যাণ ট্রাস্টের সভাপতি ও এসেন্সিয়াল ড্রাগস লিমিটেডের কর্মকর্তা মোহাম্মদ হান্নান সিকদার; অনুষ্ঠান সঞ্চালনা করেন ট্রাস্টের সাধারণ সম্পাদক এডভোকেট জাকির হোসেন।

উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহ-সাধারণ সম্পাদক ফজলুল হক মুন্সি, সহ-সভাপতি রতন মিয়া, ইব্রাহিম শেখ, ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল আলিম, রফিকুল ইসলাম সহ ট্রাস্টের অন্যান্য সদস্যগণ। উপদেষ্টাগণের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী মোঃ হাদিউল ইসলাম খান, মুফতি মোঃ জাহাঙ্গীর আলম, খয়রাপাড়া প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আমজাদ হোসেন ভূঁইয়া, উক্ত বিদ্যালয়ের সভাপতি মোঃ আবুল হোসেন, সাবেক ইউপি সদস্য মোঃ আকরাম হোসেন সহ আরও অনেকে।

খয়রাপাড়া কল্যাণ ট্রাস্টের সভাপতি মোহাম্মদ হান্নান সিকদার তার বক্তব্যে সামাজিক উন্নয়ন, সমাজে মাদক বিরোধী কার্যক্রম, অসহায় দরিদ্র মানুষের উন্নয়নের জন্য বিভিন্ন কার্যক্রম হাতে নেয়ার অঙ্গীকার ব্যক্ত করেন। তিনি সকলের কাছে দোয়া প্রার্থনা করে যেন সংগঠনটি গ্রামবাসী ও শুভাকাঙ্ক্ষীদের সহযোগিতায় সামনের দিকে এগিয়ে যেতে পারে।

খয়রাপাড়া কল্যাণ ট্রাস্টের উপদেষ্টামন্ডলীর সদস্যগণ তাদের বক্তব্যে সংগঠনের প্রশংসা করেন এবং জনকল্যাণে এমন খয়রাপাড়া কল্যাণ ট্রাস্টের মতো সামাজিক সংগঠনের প্রয়োজনীয়তার নানা দিক তুলে ধরেন। উপদেষ্টাগণ সর্বদা ট্রাস্টের সকল সেবামূলক কার্যক্রমে পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য প্রদান করেন জাকির হোসেন, বুলবুল আহমেদ, রতন মিয়া, ফজলুল হক মুন্সি, ইব্রাহিম শেখ, মমিন শেখ, হাদিউল ইসলাম, সাবেক মেম্বার আকরাম হোসেন, রফিকুল ইসলাম শেখ, আলমগীর হোসেন, আমজাদ হোসেন ভূঁইয়া সহ আরও অনেকে।

মিলাদ মাহফিল ও দোয়া শেষে ৪৫ জন গ্রামবাসীর মধ্যে ত্রাণ উপহার সামগ্রী বিতরণ করা হয় এবং উপস্থিত ২৫০ জন সদস্য ও গ্রামবাসীর মধ্যে মিষ্টি বিতরণ করে সভাপতির সমাপনী বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয় ।

প্রতিনিধি/ ইমরান হোসাইন

Advertisements