কাপাসিয়ায় টোকে মসজিদ উদ্বোধন
Advertisements

আজ ১৬ অক্টোবর ২০২০ রোজ শুক্রবার দুপুর ১ টায় কাপাসিয়া উপজেলার টোক ইউনিয়নের ৯ নং ওয়ার্ড পাঁচুয়া গ্রামের কয়ারবাড়িতে কুয়েতি সংস্থা Society for social Technological Support (SSTS) এর সহযোগিতা ও সমাজবন্ধু ইকবাল হোসাইন এর উদ্যোগে একটি নবনির্মিত মসজিদ উদ্বোধন করা হয়।

উক্ত মসজিদ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাপাসিয়া উপজেলা পরিষদের  চেয়ারম্যান এডভোকেট আমানত হোসাইন খান। তিনি ফিতা কেটে মসজিদ উদ্বোধন করেন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ, টোক ইউনিয়ন শাখার  সভাপতি এম এ জলিল, টোক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শরীফ আব্দুল ওয়াহিদ, উপজেলা আওয়ামীলীগ এর দুর্যোগ ও ত্রাণবিষয়ক সম্পাদক  এস এম ইকবাল হোসাইন, ইঞ্জিনিয়ার মোঃ আব্দুল কাইয়ুম, শাহজাহান স্মৃতি ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর সভাপতি সমাজবন্ধু ইকবাল হোসাইন, ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির শিমুল, আওয়ামী যুবলীগ টোক ইউনিয়ন শাখার সভাপতি আমান উল্লাহ ভূঁইয়া আমান, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নূর মোহাম্মদ সহ স্থানীয় মুসল্লিয়ান।

নবনির্মিত মসজিদের সভাপতির সভাপতিত্বে ও ভাষা শহীদ কলেজের ইংরেজি প্রভাষক হোসাইন মোঃ ফারুকের সঞ্চালনায় বক্তব্য রাখেন গাজীপুর জেলা আওয়ামীলীগ এর সহ-সভাপতি ও উপজেলা পরিষদের  চেয়ারম্যান এডভোকেট আমানত হোসাইন খান, এম এ জলিল, এস এম ইকবাল হোসাইন, ইঞ্জিনিয়ার আব্দুল কাইয়ুম, ওয়াহিদ চেয়ারম্যান, বাবলু চেয়ারম্যান, সমাজবন্ধু ইকবাল হোসাইন, হুমায়ুন কবীর শিমুল সহ আরও অনেকে।

প্রধান অতিথি মহোদয় বলেন মসজিদ আল্লাহর ঘর৷ মসজিদে আসলে পারস্পরিক সম্পর্ক গভীর হয়। এতো সুন্দর মসজিদে সবাইকে মিলেমিশে নামাজ আদায় করার আহ্বান করেন এবং দুই ইউনিয়ন তথা দিঘাব-ছেলদিয়া সংযোগ রাস্তাটি করে দিয়ে জনদূর্ভোগ দূর করার আশ্বাস প্রদান করেন।

কুয়েতি সংস্থা Society For Social Technological Support এপর্যন্ত কাপাসিয়ার বিভিন্ন এলাকায় ২২ টি মসজিদ নির্মাণ করতে সক্ষম হয়। এই ধারা অব্যাহত থাকবে বলে সংস্থাটির প্রতিনিধিগণ বলেন।

প্রতিনিধি/ ইমরান হোসাইন

Advertisements