কাপাসিয়ায় শীতবস্ত্র বিতরণ
Advertisements

কাপাসিয়ার টোক বাজার শাহজাহান মার্কেট সংলগ্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন এন এস স্পোর্টিং ক্লাব কর্তৃক ক্লাবের অফিসে শীতবস্ত্র বিতরণ কর্মসূচির আয়োজন করা হয়।

গতকাল ১৭ ডিসেম্বর’২০ রোজ বৃহস্পতিবার বিকেল ৩ ঘটিকায় সামাজিক সাংস্কৃতিক সংগঠন এন এস স্পোর্টিং ক্লাব এর ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এতিম, প্রতিবন্ধী ও সুবিধা বঞ্চিত শ্রেণীর মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি আল আমিন শেখ ও সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক সুমন রানা।

প্রধান অতিথির আসন অলংকৃত করেন কাপাসিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এডভোকেট আমানত হোসেন খান, সহ-সভাপতি বাংলাদেশ আওয়ামীলীগ, গাজীপুর জেলা শাখা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টোক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শরীফ আব্দুল ওয়াহিদ, টোক ইউনিয়ন আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক আলমগীর মাহবুব, সাংগঠনিক সম্পাদক আমান উল্লাহ ভূঁইয়া আমান সভাপতি, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-সাধারণ কিশোর, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সদস্য রানা খান, টোক ইউনিয়ন আওয়ামী যুবলীগ, যুগ্ম-সাধারণ সম্পাদক প্রবাল চৌধুরী, টোক ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি সেলিম রহমান, ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সিদ্দিকুর রহমান, জেলা ছাত্রলীগের সদস্য মাসুম বিল্লাহ, ইউনিয়ন ছাত্রলীগ সহ-সভাপতি মাহবুব খান, ক্লাবের সদস্যগণ সহ আরও অনেকে।

প্রধান অতিথি মহোদয় বক্তব্যে বলেন- সমাজের পরিবর্তনে সামাজিক সংগঠনগুলো গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। এন এস স্পোর্টিং ক্লাবের সফলতা কামনা করে খেলাধুলার আয়োজন করতেও উৎসাহিত করেন। তিনি ক্লাবে উপজেলা পরিষদের পক্ষ থেকে ১০ হাজার টাকা বরাদ্দ, অফিসে একটি সোলার প্যানেল দেয়া ও সবসময় ক্লাবের পাশে থাকার আশাবাদ ব্যক্ত করেন।

সভায় দরিদ্র মানুষের কাছে ১০০’র উপর শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়। উল্লেখ্য ক্লাবটি ২০১৪ সালে প্রতিষ্ঠিত হয়ে সমাজ কল্যাণ মন্ত্রণালয় কর্তৃক অনুমোদন লাভ করে যাহার রেজিঃ নং ০৮০৪

অনুষ্ঠানে অন্যান্য মেহমানরাও গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করে সংগঠনের পাশে থাকার আশ্বাস দেন। সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক এলাকার সকলের কাছে দোয়া চান এবং বিগত বছরগুলোতে যেভাবে মানুষের কল্যাণে কাজ করছে সামনের দিনগুলোতেও এমন সেবামূলক কার্যক্রম অব্যাহত রাখার অঙ্গিকার করেন।

প্রতিনিধি/ ইমরান হোসাইন

Advertisements