কাপাসিয়ায় যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
Advertisements

গাজীপুরের কাপাসিয়ায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে উপজেলা আওয়ামীলীগ অফিসে কেক কাটা হয়।

আজ ১১ নভেম্বর’২০ রোজ মঙ্গলবার গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নিয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা, আলোচনা ও দোয়া মাহফিল পরিচালনা করা হয়।

কাপাসিয়া উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি ও সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাখাওয়াত হোসেন প্রধানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাজিব ঘোষের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কাপাসিয়ার গণমানুষের আস্থার প্রতীক বার বার নির্বাচিত সংসদ সদস্য সিমিন হোসেন রিমি এমপি মহোদয়। তিনি ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তব্য প্রদান করেন।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন জেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক এস এম আলতাফ হোসেন ও যুগ্ম আহ্বায়ক সেলিম আজাদ। আরও উপস্থিত ছিলেন কাপাসিয়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুহাম্মদ শহীদুল্লাহ্, সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধান, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও কাপাসিয়া উপজেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান এডভোকেট আমানত হোসেন খান সহ আওয়ামীলীগ সহ সহযোগী সংগঠনের নেতাকর্মীগণ। প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জেলা ও উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীগণ বক্তব্য রাখেন। কেক কাটা ও দোয়া মাহফিল পরিচালনার মধ্য দিয়ে অনুষ্ঠানের পরিসমাপ্তি হয়।

প্রতিনিধি / ইমরান হোসাইন

Advertisements