গাজীপুরে শ্রীপুরে ড্রাম্প ট্রাক-সিএনজির সংঘর্ষে নিহত ২ জন, আহত ৩
Advertisements

গাজীপুরের কাপাসিয়ায় বাসের সঙ্গে পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় একজন গুরুতর আহত হয়েছেন।

শনিবার সকাল সাতটার দিকে ঢাকা-কিশোরগঞ্জ মহাসড়কের সাল্লারবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন কিশোরগঞ্জের পশ্চিম হয়বতনগর গ্রামের মো. ঝিনুকের ছেলে মো. জিন্নাত (৩০) ও একই গ্রামের মো. আবদুল জলিলের ছেলে দেলোয়ার হোসেন (২৬)। এ ঘটনায় দেলোয়ার হোসেনের মা আহত হয়েছেন। এর মধ্যে জিন্নাত ওই পিকআপের চালক আর দেলোয়ার ও তাঁর মা পিকআপের যাত্রী ছিলেন।

কাপাসিয়া থানার ওসি এ এফ এম নাসিম জানান, সকাল সাড়ে ৬টার দিকে সাল্লারবাড়ী মোড় এলাকায় ঢাকামুখী অনন্যা পরিবহণের একটি বাসের সঙ্গে কিশোরগঞ্জগামী পিকআপের সংঘর্ষ হয়। এতে আহতদের উদ্ধার করে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে চিকিৎসক পিকআপভ্যান চালক জিন্নাত আলীকে মৃত ঘোষণা করেন।

পুলিশ কর্মকর্তা আরও জানান, গুরুতর আহত পিকআপের যাত্রী দেলোয়ার হোসেনকে গাজীপুরের শহিদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হলে পথিমধ্যে তিনিও মারা যান। এ ঘটনায় বাসের তিনজন যাত্রী আহত হয়েছেন।

তারা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছে বলে জানা গেছে। পরে লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়। দুর্ঘটনাকবলিত বাস এবং পিকআপ ভ্যান থানা হেফাজতে নেওয়া হয়েছে এবং এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Advertisements