প্রত্যাশা ফাউন্ডেশন - কাপাসিয়ার তরগাঁওয়ে মানবতার সেবক 'প্রত্যাশা ফাউন্ডেশন' - সত্য ও নিরপেক্ষ সংবাদ
Advertisements

গাজীপুরের কাপাসিয়ার তরগাঁওয়ে প্রবাসীদের উদ্যোগে প্রতিষ্ঠিত সেবামূলক সংগঠন ‘প্রত্যাশা ফাউন্ডেশন’ এর পক্ষ থেকে কাপাসিয়ার তরঁগাও ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ফরাজি বাড়ি বাসিন্দা মোঃ শহিদুল্লাহর পুত্র জহুরুল ইসলামকে ১০ হাজার টাকা অর্থিক সহায়তা প্রদান করা হয়।

জানা গেছে জহুরুল দীর্ঘদিন যাবৎ টিবি রোগে ভুগছিলেন, পরবর্তীতে গরীব রিকশা চালক বাবা তাকে ঢাকা বক্ষব্যাধি হাসপাতালে ভর্তি করান, কিন্তু টাকার অভাবে চিকিৎসা করাতে পারছিলেন না। কিন্তু মানবতার সেবক প্রত্যাশা ফাউন্ডেশন সংকটের কথা জানতে পেরে তাদেরকে ১০ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করেন । ২৩ অক্টোবর ২০২০ রোজ রবিবার কোহিনূর হাই স্কুল এন্ড কলেজের প্রাক্তন ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ খায়রুল ইসলাম, সমাজের গণ্যমান্য ব্যাক্তিবর্গ এবং প্রত্যাশা ফাউন্ডেশনের সদস্যবৃন্দ উপস্থিত থেকে জরুরুলের পরিবারের কাছে অর্থ সাহায্য হস্তান্তর করেন।

জনাব মোঃ খাইরুল ইসলাম তাঁর সংক্ষিপ্ত বক্তব্যে প্রত্যাশা ফাউন্ডেশনের এ মহতী উদ্যোগকে সাধুবাদ জানান। তিনি বলেন, অসুস্থ, দুস্থ, অসহায় মানুষের পাশে বিত্তবান ব্যক্তি, প্রবাসী ভাইয়েরা এবং কোনো প্রতিষ্ঠান এগিয়ে আসলে দুঃখী মানুষের কষ্ট কিছুটা হলেও লাঘব হবে। তিনি প্রত্যাশা ফাউন্ডেশনের মানবতামূলক এ কর্মকান্ড অব্যাহত রাখার আহবান জানান এবং অন্যান্যদেরকে জহুরুলের প্রতি সহযোগিতার
হাতা বাড়ানোর অনুরোধ করেন।

উল্লেখ্য, কোন হৃদয়বান ব্যক্তি জহুরুলকে সহযোগিতা করতে চাইলে প্রত্যাশা ফাউন্ডেশনের তরগাঁও অফিসে যোগাযোগ করার অনুরোধ করা হয়েছে।

Advertisements