কাপাসিয়ায় নারী ইউপি সদস্যকে হত্যার হুমকি
Advertisements

গাজীপুরের কাপাসিয়ায় চম্পারানী দাস (৫৩) নামের এক নারী ইউপি সদস্যকে হত্যার হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই ইউপি সদস্য থানায় অভিযোগ করেছেন। হুমকির শিকার ইউপি সদস্য উপজেলার দূর্গাপুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত ১, ২ ও ৩নং ওয়ার্ডের সদস্য।

জানা যায়, ইউপি সদস্য চম্পারানী দাস বুধবার বিকালে জমিসংক্রান্ত বিরোধের জেরে প্রতিবেশী শুভ চন্দ্র দাসের ছেলে শেখর চন্দ্র দাস মা ও মেয়েকে মারধর করেতে আসে এবং অকথ্য ভাষায় গালিগালাজ করে। মা ও মেয়েকে মুরগির মতো জবাই করে হত্যা করা হবে বলে জীবননাশের হুমকি দেয়।

ইউপি সদস্য চম্পারানী দাস এলাকায় খুব জনপ্রিয়। তিনি তিনবার নির্বাচনে বিজয়ী হয়েছেন। তার প্রতিপক্ষ শেখরের ভাই পুলিশ বিভাগে চাকরি করেন। সেই দাপটে কিছু দিন পরপরই চম্পাকে মারধর করে।

এ ব্যাপারে চম্পারানী দাসের মেয়ে স্বর্ণা রানী দাস জানান, আমার বাবা নেই। মা ভয়ে ভয়ে আছে। শেখর এর আগেও আমাকে ও আমার মাকে মারধর করেছে। আমি ছোটবেলা থেকেই দেখে আসছি আমার মাকে সে অত্যাচার করেছে। মা এখন কাপাসিয়ার সাফা মারওয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এ বিষয়ে শেখর চন্দ্র দাস জানান, আমার বিরুদ্ধে থানায় অভিযোগ দিয়েছে সত্য; তবে মুরগির মতো জবাই করে তাদের হত্যা করব এটা আমি বলিনি।

এ ব্যাপারে কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম লুৎফুল কবীর জানান, এক নারী সদস্য লাঞ্ছিত হওয়ার ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্তসাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Advertisements