সোহেলের জন্মদিন পালন
Advertisements

গাজীপুর কাপাসিয়া সিংহশ্রী ইউনিয়নের আ.লীগের সাংগঠনিক সম্পাদক,সাবেক ছাত্রলীগ ও যুবলীগ নেতা সোহেল রানা সাহেলের ৪৪ তম জন্মদিন পালন। তিনি ১৯৭৯ সালের ১৯ নভেম্বর ইউনিয়নের কপালেশ্বর গ্রামে জন্ম গ্রহণ করেন। ছাত্রজীবন থেকেই রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন। এলাকার সমাজ সেবায় সর্বদা তিনি নিজেকে নিয়োজিত রাখেন।

গতকাল (১৯ নভেম্বর) শনিবার তার জন্মদিন উপলক্ষ্যে স্থানীয় আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও আত্মীয়-স্বজন শুভেচ্ছা জ্ঞাপন করেন। এবং দীর্ঘায়ু ও সুস্থতার জন্য দোয়া করেন।

সোহেল রানা বলেন, আমার মতো একজন অতিক্ষুদ্র মানুষের জীবনে যদিও জন্মদিনের তেমন গুরুত্ব নেই। তবুও সৃষ্টিকর্তা মহান আল্লাহর প্রতি কৃতজ্ঞতা জানাই। প্রাণপ্রিয় বাবা-মায়ের প্রতি সালাম ও কৃতজ্ঞতা প্রকাশ করছি যাদের কারণেই আজ আমি পৃথিবীতে এসেছি। এবং জন্মদিন উপলক্ষ্যে যারা আমার জন্য দোয়া করেছেন ও ভালবাসা দিয়ে মায়ার বন্ধনে আবন্ধ করেছেন আমি আপনাদের কাছে কৃতজ্ঞ। আমার পক্ষ থেকে সবাইকে জানাই আন্তরিক ধন্যবাদ,শুভেচ্ছা ও মোবারকবাদ।

তিনি আরও বলেন, সবায় আমার জন্য দোয়া করবেন যাতে আমার বাকি জীবনে আল্লাহর পথে থেকে, মানুষের কল্যাণের জন্য কাজ করে যেতে পারি।

Advertisements