হামাস হাজার হাজার নয়া রকেট উত্পাদন শুরু করেছে
Advertisements

ইহুদিবাদী ইসরাইলের সামরিক বাহিনী শ্রেষ্ঠত্বের যে ভ্রান্ত ধারণ পোষণ করতো তা ভেঙে দিয়েছে ফিলিস্তিনের ইসলামি প্রতিরোধ আন্দোলন হামাসের যোদ্ধারা। প্রতিরোধ যোদ্ধাদের হাতে নাস্তানাবুদ হওয়ার পর আমেরিকা দ্রুত ইসরাইলকে রক্ষার জন্য ছুটে আসে।

ইরানের ইসলামি বিপ্লবী গার্ড বাহিনী বা আইআরজিসি’র কুদস ফোর্সের ডেপুটি কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মাদ রেজা ফাল্লাহজাদে একথা বলেছেন। তিনি বলেন, হামাস যোদ্ধারা ৭ অক্টোবরের অভিযানের সময় ইহুদিবাদী ইসরাইলের ওপর বজ্রের মতো আঘাত করেছে এবং ইস্পাতের দূর্গ, কংক্রিটের দেয়াল ও কয়েক স্তরের নিরাপত্তা বেস্টনি ভেদ করে সফল হামলার মাধ্যমে ইসরাইলকে চরমভাবে অপমানিত করেছে।

জেনারেল ফাল্লাহজাদে বলেন, ফিলিস্তিনের প্রতিরোধ যোদ্ধারা ইহুদিবাদী শত্রুদের অহমিকা চুরমার এবং ইসরাইলি ব্যবস্থাপনার ক্ষেত্রে বুদ্ধিবৃত্তিক গম্বুজকে ধ্বংস করে দিয়েছে। এ কারণে আমেরিকা তাড়াতাড়ি ইসরাইলের পেছনে দাঁড়িয়েছে।

জেনারেল ফাল্লাজাদেহ আরো বলেন, ফিলিস্তিনের প্রতিরোধ যোদ্ধারা ইসরাইলের গোয়েন্দা সিস্টেমকে তছনছ করে দিয়েছে, ইসরাইলের সামরিক বাহিনীকে পরাজিত করেছে এবং তার নিরাপত্তা ব্যবস্থাকে বিপর্যস্ত করে দিয়েছে। এর বিপরীতে ইসরাইলি বাহিনী বর্বর আগ্রাসন চালিয়ে নারী-শিশুসহ বেসামরিক নাগরিক হত্যা ও গাজায় ধ্বংসযজ্ঞ ছাড়া কিছুই করতে পারেনি।

Advertisements