সিমির হোসেন রিমি
Advertisements

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন গাজীপুর-৪ আসনের সংসদ সদস্য বঙ্গতাজকন্যা সিমিন হোসেন রিমি। করোনা শনাক্তের চারদিন পর তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছে। রিমি ছাড়াও তার দুই ছেলে ও তাদের স্ত্রীদেরও করোনা পজেটিভ এসেছে। মঙ্গলবার (৩০ মার্চ) দুপুরে তাকে রাজধানীর ইউনাইডেট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে তার স্বামী মোস্তাক হোসাইন জানান, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির অনুষ্ঠানে যোগ দেয়ার জন্য সরকারি নিয়ম অনুযায়ী গত বৃহস্পতিবার নমুনা দেন রিমি। পরদিন শুক্রবার নমুনা পরীক্ষার ফলাফলে তার করোনা পজিটিভ আসে। তখন থেকেই তিনি হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছিলেন। স্ত্রীসহ ছেলেরা এখন অনেকটাই সুস্থ আছেন। তারাও বাসায় হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

মোস্তাক হোসাইন আরও জানান, সর্দি-জ্বর থাকায় গতকাল সোমবার রক্তে অক্সিজেনের মাত্রা কিছুটা কমে যায় রিমির। এরপর রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসকের কাছে গেলে তার বেশ কিছু পরীক্ষা করানো হয়। মঙ্গলবার দুপুরে চিকিৎসকের পরামর্শে তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়।

কাপাসিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসা. ইসমত আরা জানান, করোনা আক্রান্তদের পাশে শুরু থেকেই সদা জাগ্রত সিমিন হোসেন রিমি। ঝুঁকি নিয়ে ঘরে ঘরে গিয়ে চিকিৎসার ব্যবস্থা করেছেন। নিজ উদ্যোগে অ্যাম্বুলেন্স ভাড়া করে হাসপাতালে পাঠিয়েছেন রোগীদের। মানবিক সেবা দিয়ে এখন তিনি নিজেই আক্রান্ত।

Advertisements