আশ্রয় দেয়ার কথা বলে শ্রীপুরে এক তরুণীকে গণধর্ষণ
Advertisements

গাজীপুর শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের ফরিদপুর এলাকায় এক কারখানা শ্রমিককে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ওই নারী স্থানীয় হংকং সাংহাই মানজালা স্পিনিং নামে একটি মিলে হেলপার পদে কর্মরত আছেন।

ধর্ষণের শিকার ওই নারী শ্রমিক শনিবার (২৮ আগস্ট) দুপুরে শ্রীপুর থানায় তিন যুবককে আসামি করে মামলা করেছেন।

অভিযুক্তরা হলেন- উপজেলার ফরিদপুর গ্রামের তাইজ উদ্দিনের ছেলে শান্ত (২১), একই এলাকার মইজ উদ্দীনর ছেলে রিফাত (২১) ও আব্দুল খালেকের ছেলে নাঈম (১৯)। ঘটনার পর থেকে তারা সবাই পলাতক।

অভিযোগ সূত্রে জানা যায়, স্বামীর সঙ্গে মনোমালিনের কারণে ওই নারী চার বছরের মেয়েকে নিয়ে আলাদা থাকেন এবং স্থানীয় একটি কারখানায় হেলপার পদে চাকরি করেন। শুক্রবার দিনগত রাত ১১টার দিকে স্বামী তাকে ফোন করে বাসা থেকে পার্শ্ববর্তী নয়নপুরের জাহাঙ্গীর মাস্টার শিশু শিক্ষা স্কুলের সামনে ডেকে নিয়ে সেখানে রেখে চলে যায়। পরে স্থানীয় তিন বখাটে তাকে ওই স্থান থেকে জোরপূর্বক তুলে স্কুলের পেছনে নিয়ে গণধর্ষণ করে।

এক পর্যায়ে ওই নারীকে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা উদ্ধার করে বাসায় নিয়ে যায়। এরপর প্রাথমিক চিকিৎসা শেষে তিনি সুস্থ হয়ে থানায় গিয়ে অভিযুক্ত তিন যুবকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন।

শ্রীপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মাহফুজ ইমতিয়াজ ভূঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, নির্যাতিতাকে স্বাস্থ্য পরীক্ষার জন্য শহীদ তাজউদ্দীন মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। এছাড়া অভিযুক্তদের আটকের চেষ্টা চলছে।

Advertisements