কাপাসিয়া উপজেলা ভিত্তিক সামাজিক সংগঠন ইয়ুথ একশন ফর গুড ( ইয়াগ) এর ইউনিয়ন প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত
Advertisements

১৯ সেপ্টেম্বর ২০২০ তারিখ রোজ শনিবার কাপাসিয়া উপজেলা ভিত্তিক সামাজিক সংগঠন ইয়ুথ একশন ফর গুড ( ইয়াগ) এর ইউনিয়ন প্রতিনিধি সম্মেলন কাপাসিয়া সদরে অনুষ্ঠিত হয়৷ উপস্থিত ইয়াগ সদস্য ও ১১ টি ইউনিয়ন প্রতিনিধিদের মতামতের ভিত্তিতে ইউনিয়ন ইয়াগ টিম গঠিত হয়৷

উক্ত সম্মেলনে ফাউন্ডেশনটির আহ্বায়ক কাপাসিয়া উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক দপ্তর সম্পাদক সোহেল রানা
সাহেল , বাংলাদেশ ছাত্রলীগ টোক শাখার শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক ও সংগঠনটির সদস্য সচিব ইমরান হোসাইন আজিজ, সংগঠনটির স্বপ্নদ্রষ্টা আব্দুল্লাহ আল মাসুম, এ্যাসেন্সাল ড্রাগসের কর্মকর্তা ও বিশিষ্ট সমাজকর্মী হান্নান সিকদার, এড. আলী নাছের খান সহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

এছাড়াও সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সদস্য মাহমুদুল হাসান শুভ, ঘাগটিয়া ইউনিয়ন ছাত্রলীগ এর সাবেক সহ-সভাপতি মাহবুবুল হক ইমন, সাবেক ছাত্রলীগ কর্মী টিপু, সিংহশ্রী ইউনিয়ন ছাত্রলীগ এর সহ-সভাপতি শরীফ, যুবলীগ নেতা কবির প্রধান,সিংহশ্রী ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ এর প্রচার সম্পাদক খোরশেদ আলম, ঈশান বর্মন, সুজন চন্দ্র, গোলাম হোসেন ফাহিম, মাহবুব, মোজাম্মেল হক মিনহাজ, নাদিম মাহমুদ, ইলিয়াস খান মিতুল, ইমরান খান, আল মুমিন, মামুন, দিদারুল, নাঈম, রাকিব, সাব্বির প্রমুখ।

ইয়াগের আহ্ববায়ক সোহেল রানা সাহেল তার বক্তব্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী, কাপাসিয়া তথা বাংলাদেশের সূর্য সন্তান বঙ্গতাজ তাজউদ্দীন আহমদের আদর্শে অনুপ্রাণিত হয়ে একটি সুখী সমৃদ্ধ সোনার বাংলা গড়তে কাপাসিয়ার মেধাবী যুবকদের একযোগে কাজ করার আহ্বান জানান। তিনি বলেন ইয়াগ গরীব দুঃখী মেহনতী মানুষের কল্যাণে কাজ করে যাবে, সামাজিক নানা সমস্যার সমাধানে কাজ করার জন্য যুবকদের উদ্বুদ্ধ করবে; অসহায় ও দরিদ্র শিক্ষার্থীদের পাশে দাঁড়াবে। ইয়াগ এর সদস্য সচিব ইমরান হোসাইন আজিজ বলেন, কাপাসিয়ায় বিভিন্ন সামাজিক কর্মকান্ডে সকলের অংশগ্রহণ ও সহযোগিতায় ইয়াগ কাপাসিয়ার আর্ত মানবতার সেবায় বহুমুখী উদ্যোগ গ্রহণ করবে ইনশাআল্লাহ। সমাজকর্মী হান্নান সিকদার তার বক্তব্যে ইয়াগের গঠনে সকলকে ধন্যবাদ জানান, তিনি বলেন এই ধরনের সামাজিক উদ্যোগ কাপাসিয়াকে একটি অনন্য উপজেলা হিসেবে আরো অনেক দূর এগিয়ে নিয়ে যাবে।

সম্মেলনটি বিকাল তিনটায় শুরু হয়ে সভাপতির সমাপনী বক্তব্যের মধ্য দিয়ে সন্ধ্যা ৬.৩০ টায় সমাপ্ত হয় ।

Advertisements