এপ্রিলে ৪৩২ জন সড়ক দুর্ঘটনায় নিহত
Advertisements

নরসিংদীর রায়পুরার আমিরগঞ্জ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান নাসির উদ্দীন খান (৫২) কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন তার এক সহকারী।

শুক্রবার সকালে কিশোরগঞ্জের পাকুন্দিয়ার পুলেরঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ইউপি চেয়ারম্যান নাসির উদ্দীন খান (৫২) আমিরগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি। একই সঙ্গে তিনি ঠিকাদার হিসেবে কাজ করতেন।

নিহত চেয়ারম্যানের পরিবার ও দলীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে চেয়ারম্যান নাসির উদ্দিন মোটরসাইকেলে নিজের সহকারী রাজীব সাহাকে (২৮) নিয়ে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় তার ঠিকাদারি প্রতিষ্ঠানের নির্মাণকাজের একটি সাইট পরিদর্শনে যাচ্ছিলেন। বেলা সাড়ে ১১টার দিকে পাকুন্দিয়ার পুলেরঘাট এলাকায় মোটরসাইকেলটিকে একটি গাড়ি চাপা দেয়। এতে মোটরসাইকেলে থাকা চেয়ারম্যান ও তার সহকারী সড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হন।

পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে বাজিতপুর জহিরুল হক মেডিকেল কলেজ হাসপাতালে নেয় । সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর সাড়ে ১২টার দিকে নাসির উদ্দীন খানের মৃত্যু হয়। রাজীব গুরুতর আহত অবস্থায় সেখানে ভর্তি রয়েছে।

রায়পুরা থানার উপপরিদর্শক (এসআই) দেবদুলাল দে সাংবাদিকদের বলেন, ঠিক কীভাবে এ দুর্ঘটনা তা আমরা নিশ্চিত নই। ঘটনার বিষয়ে আমরা বিস্তারিত জানার চেষ্টা করছি। দুর্ঘটনায় ইউপি চেয়ারম্যানের মৃত্যুর খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে।

Advertisements