স্বাস্থ্য সেবা কল্যাণ ট্রাস্টের অফিস উদ্বোধন করলেন চেয়ারম্যান
Advertisements

গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার নয়নপুর বাজারের ফার্মেসি মালিকদের সংগঠন ‘স্বাস্থ্য সেবা কল্যাণ ট্রাস্টের অফিস উদ্বোধন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল হক মাদবর। মো. আরিফ সরকারের সভাপতিত্বে ও মো. কামরুল হাসান মানিকের সঞ্চালনায় অনুষ্ঠান উদ্বোধন ঘোষণা করেন তানিয়া হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের মালিক মো. খোকন মিয়া।

এগারো বছর যাবত চলে আসা ফার্মেসী মালিকদের সংগঠন ‘স্বাস্থ্য সেবা কল্যাণ ট্রাষ্ট-নয়নপুর’ এর নতুন অফিস উদ্বোধন করেন গাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল হক মাদবর।

এরপর বক্তব্য রাখেন সংগঠনটির সভাপতি মো. আরিফ সরকার। তিনি তার বক্তব্যে চেয়ারম্যানকে উদ্দেশ্য করে সংগঠনটি রেজিষ্ট্রেশন এর আওতায় আনার জন্য জোর দাবি জানান।

এছাড়াও বক্তব্য রাখেন, সংগঠনটির সূচনাকারী সভাপতি ও পল্লীপ্রাণ ঔষধালয়ের কর্ণধার মো. শামসুল ইসলাম তারেক, মাওনা ইউনিয়ন পরিষদের ১ নম্বর ইউপি সদস্য হাফেজ শামীম মৃধা, আওয়ামীলীগনেতা আবুল কাশেমসহ সংগঠনটির অনেক সদস্যরা বক্তব্য রাখেন।

এ সময় তাদের বক্তব্যে বেশির বক্তারা বলেন, সংগঠনটিকে নতুন কমিটির দায়িত্বশীলদের মাধ্যমে গতিশীলতা বৃদ্ধি করতে হবে। এবং টিকার বিষয় নির্দিষ্ট স্থান নির্বাচনের বিষয়েও কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান সিরাজুল হক মাদবর বলেন, এগারো বছরের সকল মিটিংসহ সংগঠনটির অন্যান্য যাবতীয় কাগজপত্র একত্র করার পর তিনি রেজিষ্ট্রেশনে সহায়তা করবেন। টিকার বিষয়েও তিনি সঠিক দিকনির্দেশনা দেন।

Advertisements