সৌদির আল নাসর ক্লাবে যোগ দিলেন রোনাল্ডো
Advertisements

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে সৌদি আরবের ক্লাবে যোগ দিলেন পর্তুগিজ স্ট্রাইকার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। সেখানে প্রতি বছর তাকে দিতে হবে ১৭৭ মিলিয়ন ইউরো। আগামী ২০২৫ সাল পর্যন্ত খেলবেন সৌদির এ ক্লাবে।

বিশ্বকাপ চলাকালীন ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গে বিচ্ছেদ হয়েছে রোনাল্ডোর। বিশ্বকাপ জয়ের স্বপ্নও পূরণ হয়নি পর্তুগাল অধিনায়কের। খবর বিবিসির।

এই পরিস্থিতিতে রোনাল্ডোর ক্লাব ফুটবলের ভবিষ্যৎ কী হতে চলেছে, সেদিকেই তাকিয়ে ছিলেন ফুটবলপ্রেমীরা। অবশেষে সৌদি আরবের ক্লাব আল নাসরে যোগ দিলেন রোনাল্ডো।

সৌদি আরবের এই ক্লাব রোনাল্ডোর যোগদানের আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছে। দলের জার্সি হাতে নিয়ে রোনাল্ডোর একটি ছবিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তারা।

রোনাল্ডো এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তাকে সৌদির একটি ক্লাব ৩০৫ মিলিয়ন ইউরো প্রস্তাব দিয়েছে। এর পরই প্রকাশ্যে আসে আল নাসর ক্লাবের কথা। যদিও পরে শোনা যায়, তিনি প্রস্তাবটি ফিরিয়ে দেন। কিন্তু অবশেষে, সৌদি আরবেই পাড়ি দেওয়ার সিদ্ধান্ত নিলেন সিআর সেভেন ।

রোনাল্ডোর ব্যাপারে যেসব দল আগ্রহ প্রকাশ করেছিল, তাদের মধ্যে চেলসি, ইন্টার মিলান, এসি মিলানের মতো দলের নাম শোনা যাচ্ছিল। কিন্তু কেউই কোনো চুক্তির অঙ্ক দেয়নি।

Advertisements