গাজীপুর শ্রীপুরে তিন ডাকাত গ্রেফতার
Advertisements

গাজীপুরের শ্রীপুর থানা পুলিশ আন্তঃজেলা ডাকাত দলের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা গত ১৩ সেপ্টম্বর শ্রীপুর উপজেলার মুরগী বাজার-বরমী সড়কর পোষাইদ এলাকায় সড়কে গজারি গাছ ফেলে পথচারীদের গতিরোধ করে কমপক্ষে ৬০ জনের কাছ থেকে নগদ টাকা, মোবাইলসহ সঙ্গে থাকা জিনিসপত্র লুট নেয়।

শুক্রবার রাতে বরিশালের মুলাদী উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।গ্রেপ্তারকৃতরা হল পটুয়াখালীর রাঙ্গাবালী থানার টিল্লা গ্রামের মৃত ফজল আলীর ছেলে কামাল প্রহলান (৪০), বরগুনার আমতলী উপজেলার পোড়া বুনিয়া গ্রামের মৃত আব্দুল কুদ্দুসের ছেলে এনামুল হক (৩১) ও বরিশালের মুলাদী উপজেলার মাইল্লার চর গ্রামের মৃত হাসান সিপাইয়ের ছেলে আলমগীর সিপাই (৪২)।

শনিবার (৭ নভেম্বর) গ্রেপ্তারকৃত ডাকাতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়পছে। শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) নাজমুল হক জানান, গ্রেপ্তারকৃতদের সংঘবদ্ধ একটি ডাকাতদল রয়েছে।

ওই ডাকাত দলের সদস্য বরিশালের গৌরনদী উপজেলার বদরপুর গ্রামের জাহাঙ্গীর মৃধার ছেল রিপন মৃধা (২৭) ও পটুয়াখালীর রাঙ্গাবালী থানার সাজির হাওলা গ্রামের জাফর মুন্সির ছেলে শাহ আলমকে (৩০) ১১ অক্টোবর গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। গ্রেপ্তারকৃতরা বরমীর পোষাইদ এলাকায় গত ১৩ সেপ্টেম্বর রাস্তায় গজারি গাছ ফেলে ডাকাতির কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে।

Advertisements