সাংবাদিক হেনস্থা ও মিথ্যা মামলার প্রতিবাদে শ্রীপুরে মানববন্ধন
Advertisements

দৈনিক প্রথম আলোর জ্যৈষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামের উপর ন্যক্কারজনক হামলা ও দীর্ঘ সময় আটকে হেনস্থা করা এবং মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন এবং প্রতিবাদ সভা করেছেন শ্রীপুরে কর্মরত সাংবাদিকরা।

মঙ্গলবার(১৮ মে) সকাল ১১ টায় উপজেলা পরিষদ চত্বরে কর্মরত প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের আয়োজনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

শ্রীপুর প্রেস ক্লাবের আহ্বায়ক ফজলে মমিন আকন্দের সভাপতিত্বে ও যুগ্ন আহবায়ক রাতুল মন্ডলের সঞ্চালনায় মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, দৈনিক প্রথম আলো পত্রিকার শ্রীপুর প্রতিনিধি সাদেক মৃধা, দৈনিক সমকালের গাজীপুর জেলা প্রতিনিধি ইজাজ আহমেদ মিলন, সময় টিভির জেলা প্রতিনিধি রাজিবুল হাসান, শ্রীপুর প্রেসক্লাবের যুগ্ম আহবায়ক আবুল কালাম আজাদ, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, যুগান্তর প্রতিনিধি আব্দুল মালেক, নয়া দিগন্ত প্রতিনিধি নজরুল ইসলাম, এশিয়ান টিভির কবির সরকার, মাহমুদুল হাসান, যায়যায়দিন প্রতিনিধি আলফাজ সরকার ও দৈনিক আমাদের নতুন সময়ের শ্রীপুর প্রতিনিধি মোতাহার খান

এসময় বক্তারা বলেন, ‘বর্তমানে দেশের অনেক জায়গায় সাংবাদিকরা দুর্নীতি এবং অনিয়মের খবর সংগ্রহকালে হামলার শিকার হচ্ছে। এ ছাড়াও, নানাভাবে সাংবাদিকদের হয়রানি করা হচ্ছে। সাংবাদিকরা এখন কাজ করতে গেলে নিরাপত্তায় ভোগে, কিন্তু সরকারের এই বিষয়ে তেমন কোনো উদ্যোগ নেই। বক্তারা এই ন্যক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও সুষ্ঠ তদন্তের মাধ্যমে ব্যবস্থা গ্রহণ করতে সরকার এবং স্থানীয় প্রশাসনের কাছে দাবি জানান।এতে প্রায় দুই শতাধিক প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার স্থানীয় সাংবাদিক কর্মীরা উপস্থিত ছিলেন।

Advertisements