সরকার পতনের ঘণ্টা বাজতে শুরু করেছে
Advertisements

নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, বিরোধী দল ও জনগণের ওপর সরকারের জেল-জুলুম-অত্যাচারের পরও জনগণ জেগে উঠছে, প্রতিবাদ করছে। সরকার যতই চেষ্টা করুক, এবার জনগণ তাদের রুখে দেবে। জনরোষে ক্ষমতাসীনদের পতনের ঘণ্টা বাজতে শুরু করেছে।

সোমবার এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন। বগুড়ায় নাগরিক যুব ঐক্যের কর্মসূচিতে পুলিশের বাধা দেওয়ার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তিনি এ বিবৃতি দেন। মান্না বলেন, সভা-সমাবেশ করা সাংবিধানিক অধিকার। করোনা পরিস্থিতির দোহাই দিয়ে সরকার বিরোধী দলকে কোনো ধরনের রাজনৈতিক কর্মসূচি পালন করতে দিচ্ছে না। এমনকি সম্পূর্ণ ঘরোয়াভাবে একটি হোটেলের অভ্যন্তরেও তারা সভা করতে বাধা দিচ্ছে। অথচ সরকার এবং সরকারি দল কোনো ধরনের বিধিনিষেধের তোয়াক্কা না করে ত্রাণ বিতরণ এবং বিভিন্ন দিবস উপলক্ষে রাজনৈতিক, ব্যক্তিগত অনুষ্ঠান পালন করছে। এ আচরণ প্রমাণ করে- জনবিচ্ছিন্ন সরকার বিরোধী শক্তিকে কতটা ভয় পায়।

তিনি আরও বলেন, বর্তমান ক্ষমতাসীনরা গণতন্ত্রকে গলা টিপে হত্যা করেছে। ভোট ডাকাতি করে ক্ষমতায় গিয়ে তারা অন্যায়, দুর্নীতি, দুঃশাসন, জুলুম, অত্যাচারের সব সীমা অতিক্রম করেছে। দখলদার সরকারের দিন ফুরিয়ে এসেছে। তাই তারা বিরোধী শক্তিকে দমনে মরিয়া হয়ে উঠেছে।

Advertisements